শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রোগীর পেটের ভেতর মিলল সোনার ‘খনি’

অনলাইন ডেস্ক
১ জুন ২০২১ ২২:২২ |আপডেট : ২ জুন ২০২১ ০১:২১
রোগীর পেটের ভেতর থেকে বের হওয়া সোনার আংটি ও কানের দুল
রোগীর পেটের ভেতর থেকে বের হওয়া সোনার আংটি ও কানের দুল

পেটে ব্যথা নিয়ে চিকিৎসকদের দ্বারস্থ হয়েছিলেন রোগী। তাঁর দাবি ছিল হার্নিয়ার যন্ত্রণায় কাতরাচ্ছেন তাঁরা। ওষুধ খেয়েও উপশম হয়নি। পরে পেটের এক্স-রে করে চিকিৎসকরা দেখতে পান রোগীর পেটের ভেতরে সোনার ‘খনি’। এতেই তাদের চক্ষু চড়কগাছ! এ ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, একটি সোনার দোকানে লুঠপাটের ঘটনায় শিবু ও ম্যাথু নামে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগেও তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তবে কোনো সময়ই চুরি যাওয়া মাল উদ্ধার করতে পারে না পুলিশ।  

এদিকে রাতে অসম্ভব পেটে যন্ত্রণা শুরু হয় শিবুর। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিবু চিকিৎসকদের জানান, হার্নিয়ার ব্যথা হচ্ছে তার। কিন্তু ওষুধ খেয়েও ব্যথা সারেনি তার। এরপরই পেটের এক্স-রে করা করা হয়। এক্স-রে রিপোর্ট দেখার পর চিকিৎসকদের চক্ষু চড়কগাছ। দেখা যায়, শিবুর পেটে সোনার খনি।  

পরে তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে আসল ঘটনা। শিবু স্বীকার করে চুরির মাল লুকোতে সে আইসক্রিমের সঙ্গে মিশিয়ে সোনা গিলে ফেলত। প্যাকেটে মোড়া সেই সোনার গয়না লোকানো থাকত তাঁর পেটে। পরে তা বের করে আনত।

শিবু জানায়, সাধারণত পুলিশ তাদের ধরলে বাড়ি কিংবা পকেটে তল্লাশি করত। কিন্তু পেটের ভেতরে সোনা লুকিয়ে থাকতে পারে তা ঘুণাক্ষরেও ভাবেননি পুলিশ কর্মকর্তারা। এদিন শিবুর পেট থেকে ৩০টি সোনার আংটি এবং কানের দুল উদ্ধার হয়। যার ওজন ৩৫ গ্রাম।



মন্তব্য করুন