বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

মৃত ভাইয়ের স্মরণে খেলতে নেমে ভাইয়ের মৃত্যু

অনলাইন ডেস্ক
৬ জুন ২০২১ ২১:০৭ |আপডেট : ৭ জুন ২০২১ ০৩:৪০
জিউসেপ্পে পেরিনো।
জিউসেপ্পে পেরিনো।

প্রকৃতির খেয়াল বড়ই বিচিত্র। প্রকৃতির খেয়ালে অবাক করার মতো অনেক ঘটনাই ঘটে এই পৃথিবীতে। তেমনি এক ঘটনা ঘটেছে ইতালিতে।

জানা যায়, ইতালিতে সাইক্লিং করার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিন বছর আগে মারা গিয়েছিলেন রোক্কো নামেরেএক সাইক্লিস্ট। আর তার এ মৃত্যুকে স্মরণ করতে আয়োজন করা হয়েছে একটি প্র্রীতি ফুটবল ম্যাচের। ম্যচে খেলতে নেমেছিলেন রোক্কোর আপন ছোট ভাই জিউসেপ্পে পেরিনো।

কিন্তু, প্রকৃতির কি খেয়াল! খেলা চলাকালীনই মাঠে থাকা অবস্থায়ই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন জিউসেপ্পে পেরিনো। পেরিনো ছিলেন উঠতি ও সম্ভাবনাময়ী ফুটবলার। তার এমন মৃত্যু মেনে নিতে পারছেন না বন্ধু ও স্বজনরা।

গত বুধবার (১ জুন) ইতালির নেপলসে এমন মর্মান্তিক ঘটনা ঘটে। ২৯ বছর বয়সী জিউসেপ্পে পেরিনো ইতালির ফুটবল ক্লাব পার্মায় খেলতেন।

ফুটবল ভিত্তিক গণমাধ্যম স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, রোক্কোর স্মরণে আয়োজিত ওই ম্যাচে খেলতে নেমেছিলেন তার ভাই পেরিনো। প্রতি দলে পাঁচজন করে খেলোয়াড় নিয়ে ওই বিশেষ ম্যাচটি আয়োজন করা হয়েছিলো। ম্যাচ চলাকালীন মাঠেই হার্ট অ্যাটাক হয় পেরিনোর। সঙ্গে সঙ্গে বাঁশি ফুকে খেলা বন্ধ করেন রেফারি। মাঠে ছুটে যান চিকিৎসক দল। এরপরও তাকে বাঁচানো যায়নি।

এদিকে, তার মৃত্যুতে শোক জানিয়েছে তার ফুটবল ক্লাব পার্মা। ক্লাবটি টুইটে লিখেছে, ‘জিউসেপ্পের মৃত্যুর পর পার্মার সবাই পেরিনো পরিবারের প্রতি সহমর্মিতা জানাচ্ছে।



মন্তব্য করুন