রবিবার, ২০ জুন ২০২১ | ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

বায়ো বাবল ভঙ্গ : দুঃখ প্রকাশ করে বেঁচে গেলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
৯ জুন ২০২১ ১৭:৩৯ | আপডেট : ১০ জুন ২০২১ ০৭:৪৭
Image not found
অনুশীলনে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগ চলাকালীন সাকিব আল হাসানের অনুশীলনে জৈব সুরক্ষা বলয় ভেঙে ঢুকে পড়েছিলেন এক ভক্ত। ঘটনার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে দুঃখ প্রকাশ করে পার পেয়ে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

তবে সতর্ক করা হয়েছে তার দল মোহামেডান স্পোর্টিং ক্লাবকে। গত শুক্রবার ইনডোরে তার ঐচ্ছিক অনুশীলনে বায়ো ভবনের ফাঁক গলে ঢুকে যান এক ভক্ত। কাছে না ঘেঁষতে পারলেও দূর থেকে দাঁড়িয়ে দেখেছিলেন অনুশীলন।

বিসিবি তদন্তের পর সাকিব ও মোহামেডানের সঙ্গে ভার্চুয়ালি শুনানির আয়োজন করে। এরপর এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিয় করেছেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপোলিসের চেয়ারম্যান কাজী ইনাম।

বিবৃতিতে তিনি বলেন, গতকাল ৮ জুন আমরা বিসিবি ও সিসিডিএম থেকে একটি হিয়ারিংয়ের আয়োজন করেছি। আপনারা অবগত আছেন সিসিডিএমের অধীনে ঢাকা প্রিমিয়ার লিগ আয়োজিত হচ্ছে। সেখানে মোহামেডানের অনুশীলনে বায়ো বাবল ভাঙা হয়েছে। শুনানিতে বিসিবির পরিচালক জালাল ইউনুস, বিসিবি প্রধান নির্বাহী, সিসিডিএমের সদস্য সচিব ও মোহামেডানের টপ ম্যানেজম্যান্ট ও সাকিব আল হাসান উপস্থিত ছিলেন। অপ্র্যতাশিত ভাবে যা ভঙ্গ হয়েছে তা নিয়ে তারা আরও সতর্ক থাকবে। এছাড়া তারা দুঃখ প্রকাশ করেছে।



মন্তব্য করুন