শনিবার, ২৪ জুলাই ২০২১ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

সিয়াম এবার প্রোগ্রামার!

বিনোদন প্রতিবেদক
১০ জুন ২০২১ ১৩:৩০ | আপডেট : ১০ জুন ২০২১ ১৯:৪৫
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

এই ছবিতে যুক্ত হলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। তিনি অভিনয় করবেন তরুণ এক কম্পিউটার প্রোগ্রামার’র চরিত্রে।

‘ঢাকা অ্যাটাক'খ্যাত নির্মাতা দীপংকর দীপনের নতুন ছবি ‘অন্তর্জাল’। এতে কারা অভিনয় করবেন, তা নিয়ে চলছিল জল্পনা। অবশেষে সেটার অবসান হলো। 

এই ছবিতে যুক্ত হলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। তিনি অভিনয় করবেন তরুণ এক কম্পিউটার প্রোগ্রামার’র চরিত্রে।

গত মঙ্গলবার রাতে তার নামই চূড়ান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক দীপংকর দীপন। তিনি জানান, সিয়াম আহমেদের চরিত্রের নাম লুমিন। যে কিনা, রাজশাহীর এক তরুণ কম্পিউটার প্রোগ্রামার। চাকরির জন্য সিভি নিয়ে অন্যের কাছে না ঘুরে নিজেই একটি স্টার্ট আপ বানিয়ে অন্যদের চাকরি দেওয়ায় পরিকল্পনা তার। তবে চরিত্রটি সরল নয়, একটু জটিল মনস্তত্ত্বের।

৮ জুন সন্ধ্যায় এই চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওসের অফিসে সিয়ামের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষরিত হয়। এতে উপস্থিত ছিলেন ‘অন্তর্জাল’র প্রযোজক মোহাম্মদ আলী হায়দার ও সাদেকুল আরেফিন ও সহপ্রযোজক শাহ আমীর খসরু।

পরিচালক বলেন, ‘আগামীর যুদ্ধটা হবে সাইবারে, কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা- এই মূল ভাবনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। ২৪ জুন ঢাকার লোকেশনে ছবির শুটিং শুরু হবে।’

সিয়াম বলেন, ‘মে থেকেই কথাবার্তা চলছিল। সপ্তাহখানেক আগে চূড়ান্ত প্রস্তাব পাই। এরপর চুক্তি স্বাক্ষর করলাম।’

‘অন্তর্জাল’র গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপও সাইফুল্লাহ রিয়াদের। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।



মন্তব্য করুন