রবিবার, ২০ জুন ২০২১ | ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

মেয়েদের স্বাধীনভাবে বেড়ে ওঠার সুযোগ দিতে হবে : প্রতিমন্ত্রী

নয়ন দাস, কুড়িগ্রাম
১০ জুন ২০২১ ২১:২৫ | আপডেট : ১১ জুন ২০২১ ১১:১২
Image not found
চ্যাম্পিয়ান বাবাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে

ছেলেদের মতো করে মেয়েদের স্বাধীনভাবে বেড়ে ওঠার সুযোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে আরডিআরএস চিলমারী অফিস চত্বরে সিডা ও প্ল্যান ইন্টারন্যাশনালের সহযোগিতায় বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস বিবিএফজি প্রকল্পের উদ্যোগে চ্যাম্পিয়ন বাবাগণের শিখন ও অভিজ্ঞতা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, ছেলেদের মতো করে মেয়েদের স্বাধীনভাবে বেড়ে ওঠার সুযোগ দিতে হবে। মেয়ে শিক্ষিত হলে সব জায়গায় নিজেদের স্থান করে নিতে পারবে। তাদের উচ্চ শিক্ষা দিতে সকল বাবাদের আহ্বান জানান তিনি।  

উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীর বিক্রম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সখিনা খাতুন, চিলমারী প্রেসক্লাব সভাপতি বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বিবিএফজি প্রকল্পের সমন্বয়কারী মো. আব্দুল্লাহ আল মামুন, প্রজেক্ট অফিসার রেদওয়ান সাথিল, উপজেলা সমন্বয়কারী ফারজানা ফৌজিয়া, চ্যাম্পিয়ান বাবা মো. আমিনুল ইসলাম, মো. ইনছাব আলী, মো. রফিকুল ইসলাম, মাওলানা মো. গোলাম মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন। পরে চিলমারী উপজেলার ৫৪ জন চ্যাম্পিয়ান বাবাদের মাঝে ব্যাগ ও ছাতা উপহার হিসেবে প্রদান করা হয়।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আরও খবর