রবিবার, ২০ জুন ২০২১ | ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ীতে মডেল মসজিদের শুভ উদ্বোধন

Image not found
রাজবাড়ীর সদর উপজেলা শহরের শ্রীপুরস্থ এলাকায় মডেল মসজিদটি ১৩ কোটি ৪১ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে

সারা দেশের মতো রাজবাড়ীতেও মডেল মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা এবং উপজেলা পর্যায়ে ও সিটি করপোরেশন মোট ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে থেকে মুজিবশতবর্ষ উপলক্ষে মোট ৫০টি মডেল মসজিদ-সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মধ্যে রাজবাড়ীর সদর উপজেলা শহরের শ্রীপুরস্থ এলাকায় মডেল মসজিদটি ১৩ কোটি ৪১ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে।

মস‌জিদটি উ‌দ্বোধনকা‌লে ধর্ম‌বিষয়ক প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খানের উপস্থিতিতে বৃহস্পতিবার (১০ জুন) দুপুর ১২টার দিকে সরাস‌রি গণভবন থেকে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালি ৫০টি মডেল মসজিদের মধ্যে রাজবাড়ীসহ রংপুরের বদরগঞ্জ, ঢাকা, খুলনা ও সিলেটের সঙ্গে যুক্ত হয়ে সংশ্লিষ্টদের বক্তব্য শোনেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন রাজবাড়ীর-১আস‌নের জাতীয় সংসদ সদস্য সা‌বেক শিক্ষা প্র‌তিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক দিলসাদ বেগম, জেলা গো‌য়েন্দ সংস্থার উপ প‌রিচালক মো. শরীফুল ইসলাম, অ‌তিরিক্ত পু‌লিশ সুপার মো. আ‌নিছুজ্জামান, গণপুর্ত নির্বাহী প্র‌কৌশলী মো. জা‌কির হো‌সেন,‌ জেলা গো‌য়েন্দা উপ প‌রিচালক মো. শরীফুল ইসলাম, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মো. আ‌নিছুজ্জাসান, জেলা ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের উপ প‌রিচালক মো. সাহাবু‌দ্দিন জেলা প‌রিষদ চেয়ারম্যান বীরমু‌ক্তি‌যোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সদর উপ‌জেলার প‌রিষদ চেয়ারম্যান এড. ইমদাদুল হক বিশ্বাস, সদরউপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ফহ‌মি মো. সা‌য়েফ, সদর উপ‌জেলা সহকারী ভূ‌মি কর্মকর্তা মো. আ‌রিফুর রহমার, গণপূর্ত বিভা‌গের সহকারী প্র‌কৌশলী মো. ক‌বিরুল আলম, ‌মো. মাহ‌ফিজুর রহমান, ‌জেলা আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি হেদা‌য়েদ আলী সোহরাব, ‌জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শ‌ফিকুল ইসলাম স‌ফি, সদর থানা অ‌ফিসার স্বপন কুমার মজুমদার,‌জেলা প‌রিষদ ভাইস‌ চেয়ারম্যান মো. র‌কিবুল হাসান পিয়ালসহ প্রমূখ।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আরও খবর