শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

যাদুকাটায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

আল হাবিব, সুনামগঞ্জ
১৯ জুন ২০২১ ১৮:৩৯ |আপডেট : ১৯ জুন ২০২১ ২১:৪৭
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটা।
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটা।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটায় শুক্রবার দুপুরে লাকড়ি কুড়াতে গিয়ে নৌকা ডুবে নিখোঁজ হওয়া যুবক হাসিবুর মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুর সাড়ে বারোটার দিকে বিশ্বম্ভরপুর উপজেলার ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘাগটিয়া এলাকা সংলগ্ন যাদুকাটা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।

এর আগে শুক্রবার সকালে নিখোঁজ হাসিবুর জিয়াউল হক (৯) ও সাইফুল মিয় (৫) নামে দুই শিশুকে নিয়ে বারকী নৌকা দিয়ে যাদুকাটা নদীতে লাকড়ি কুড়াতে যায়। লাকড়ি কুড়ানো শেষে ফেরার পথে যাদুকাটা নদীর পাকা রাস্তার মাথায় নৌকাটি হঠাৎ উল্টে ডুবে যায়। এ সময় শিমুল বাগান ও বারেক টিলা দেখতে আসা একটি পর্যটকবাহী নৌকায় থাকা লোকজন দুই শিশুকে উদ্ধার করতে পারলেও হাসিবুরকে উদ্ধার করতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য মনির উদ্দিন বলেন, যাদুকাটা নদীতে লাকড়ি কুড়াতে গিয়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ প্রায় ২০ ঘন্টা পর ডুবুরিরা উদ্ধার করেছেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার জানিয়েছেন, গতকাল যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনও অভিযোগ না থাকলে মরদেহ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন