শনিবার, ২৪ জুলাই ২০২১ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

সফল নারীদের একজন মৌ

বিনোদন প্রতিবেদক
১৯ জুন ২০২১ ১৫:৩৮ | আপডেট : ১৯ জুন ২০২১ ১৭:০২
অন্ধ জলছবি নাটকের একটি দৃশ্যে মৌ ও খায়রুল বাশার
অন্ধ জলছবি নাটকের একটি দৃশ্যে মৌ ও খায়রুল বাশার

তৃণা জীবিকার প্রয়োজনে ব্যবসা শুরু করেন। ব্যবসা শুরু করেই তিনি বুঝতে পারেন, এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকা সহজ নয়। কিন্তু তিনি পরাজয় স্বীকার করেন না। চালিয়ে যান সংগ্রাম। সব প্রতিবন্ধকতা জয় করে পৌঁছে যান শীর্ষ ব্যবসায়ীদের কাতারে। হয়ে ওঠেন সফল নারীদের একজন।

তাকে নিয়ে নানা মহলে চলতে থাকে আলোচনা। তৃণাকে নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে চান রাজন নামে এক তরুণ। তৃণাও এ বিষয়ে রাজনের প্রতি তার সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তথ্যচিত্র নির্মাণের জন্য তাকে থাকতে দেন তার বিলাসবহুল বাড়িতে। কিন্তু রাজন তার বাসায় আশ্রয় নেওয়ার পর জন্ম নেয় নাটকীয় সব ঘটনা।

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অন্ধ জলছবি। এর গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী। পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এতে তৃণা চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ। আর রাজন চরিত্রে দেখা যাবে খায়রুল বাসারকে। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী মৌ।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘আগেও দু-তিনবার মৌয়ের সঙ্গে কাজ করার কথা চূড়ান্ত হয়েছিল। কিন্তু বিদেশে তার প্রোগ্রাম থাকায় তাকে শেষ মুহূর্তে ছেড়ে দিতে হয়েছিল। অবশেষে এবার ব্যাটেবলে মিলে গেল। সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন করেছি।

তিনি জানান, শিগগিরই ‘অন্ধ জলছবি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।



মন্তব্য করুন