শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদীর শিবপুরে টিউবওয়েলের ভেতর বিষ প্রয়োগ

শরীফ ইকবাল রাসেল, নরসিংদী
২০ জুন ২০২১ ১৮:৪৩ |আপডেট : ২০ জুন ২০২১ ২৩:১৫
ক্ষতিগ্রস্ত টিউবওয়েলটি।
ক্ষতিগ্রস্ত টিউবওয়েলটি।

নরসিংদীর শিবপুরে টিউবওয়েলের ভেতর বিষ মেশানোর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৮ জুন) রাতে উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা দক্ষিণপাড়া গ্রামের সেকান্দার মুন্সির বাড়ির টিউবওয়েলের ভেতর কে বা কারা বিষ মিশিয়ে রেখেছে। তবে পূর্ব শত্রুতার জেরেই বিষ প্রয়োগ করা হয়েছে বলে ধারণা করছেন সেকান্দর মুন্সির পরিবারের সদস্যরা।

এ বিষয়ে সেকান্দরের স্ত্রী শেফালী বেগম বলেন, ফজরের নামাজের সময় অজু করতে টিউবওয়েলের কাছে যাই। তখন আমি পানিতে বিষের গন্ধ পাই। এমনকি টিউবওয়েলে চাপ দিলে সাদা রঙের পানি বের হচ্ছিলো। সঙ্গে সঙ্গে বিষয়টি আমি এলাকার কয়েকজনকে দেখাই।

শেফালী বেগমের অভিযোগ, প্রতিবেশী জাহেদ আলীর ছেলে আসাদের সঙ্গে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরেই গত ১৭ জুন আসাদ তাদের বাড়িতে লাগানো কাঁঠাল গাছের চারা কেটে ফেলে। এমনকি সেসময় তাদের অশ্লীল ভাষায় গালিগালাজও করে। তারা ধারণা করছেন, তাদের ক্ষতি করার জন্য আসাদের বাড়ির লোকজন টিউবওয়েলের ভেতর বিষ মিশিয়ে রাখতে পারে।

তবে অভিযুক্ত আসাদ টিউবওয়েলে বিষ মেশানোর বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, কেউ টিউবওয়েলের ভেতর বিষ মিশিয়ে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান বলেন, দুটি পরিবারের মাঝে জমির সীমানা নির্ধারণ সংক্রান্ত বিরোধ রয়েছে। ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আমরা বিষয়টি নিষ্পত্তির জন্য চেষ্টা করছি। তবে টিউবওয়েলে বিষ দেয়ার ঘটনাটি ন্যাক্কারজনক। এমন আচরণ মোটেও কাম্য নয়।

এদিকে খবর পেয়ে ইউপি চেয়ারম্যান তরুণ মৃধা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করার কথা জানান।



মন্তব্য করুন