শনিবার, ২৪ জুলাই ২০২১ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

পাংশায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর বিতরণ কর্মসূচির উদ্বোধন

সৈয়দ মেহেদী হাসান, রাজবাড়ী
২০ জুন ২০২১ ১৫:০০ | আপডেট : ২০ জুন ২০২১ ১৫:৩৯
পাংশায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর বিতরণ।
পাংশায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর বিতরণ।

সারাদেশের ন্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে রাজবাড়ীর পাংশা উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারের মাঝে বিনামূল্যে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের দ্বিতীয় পর্যায়ের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২০ জুন) বেলা ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে উপজেলা কনফারেন্স রুমে উপস্থিত ছিলেন পাংশা উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলী, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) মো. জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) রোকেয়া বেগমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপকারভোগীরা।

দ্বিতীয় ধাপে সারাদেশের প্রায় ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রী দেশের বিভিন্ন জেলার উপকারভোগীদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন। উপকারভোগীরা বিনামূল্যে জমি ও ঘর পেয়ে উছ্বাস প্রকাশ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।



মন্তব্য করুন