শনিবার, ২৪ জুলাই ২০২১ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে যা বললেন মাহি

বিনোদন প্রতিবেদক
২০ জুন ২০২১ ১৬:১২ | আপডেট : ২০ জুন ২০২১ ২১:১৫
চিত্রনায়িকা মাহিয়া মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি

সম্প্রতি চিত্রনায়িকা মাহিয়া মাহি তার পাঁচ বছরের সংসারে ভাঙনের ইঙ্গিত দিয়েছেন এক ফেসবুক স্ট্যাটাসে। সে কথা স্বীকারও করেছেন তার স্বামী পারভেজ মাহমুদ অপু। তারা জানান, বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে।

এর মঝেই খবর রটে, মাহি আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গত ১১ জুন রাতে মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরা একটি ছবি মাহি তার ফেসবুকে পোস্ট করেন। ছবির ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ’। আর গুঞ্জনের শুরু এখান থেকেই। নেটিজেনদের অনেকেই ধরে নেন, এটি মাহির দ্বিতীয় বিয়ের ছবি। কেউ কেউ তো আবার মাহিকে রীতিমত শুভেচ্ছাও জানাতে শুরু করেন।

গুঞ্জন রটে, রাকিব সরকার নামে এক যুবকের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মাহি। রাকিব একজন ব্যবসায়ী। জড়িত আছেন রাজনীতির সঙ্গেও। তিনি থাকেন গাজীপুরে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে।

ফেসবুকের ছবি ও লাইভের সূত্রে গাজীপুরেও বিষয়টি নিয়ে চলছে আলোচনা। গল্প ছড়িয়েছে, মাহিকে গাড়ি উপহার দিয়েছেন রাকিব। সেইসঙ্গে মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা যাচ্ছে।

তবে সব গুঞ্জনকেই ভুয়া বলে দাবি করেছেন মাহি। তার ভাষ্য, ‘এটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো, তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো। সে আর আমিসহ আরও অনেকে মিলে একটি সার্কেল তৈরি করে নিয়েছি আড্ডার জন্য। এর বেশি কিছু নয়।’

এসব গুজব ছড়ানো থেকে সবাইকে বিরত থাকার আহ্বানও জানিয়েছেন এই অগ্নি কন্যা’খ্যাত এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন তারা। যদিও বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহি।



মন্তব্য করুন