বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

সকল থানাকে দালালমুক্ত করেছি : রাজবাড়ী পুলিশ সুপার

হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে মালিকদের ফেরত দেওয়া হচ্ছে
হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে মালিকদের ফেরত দেওয়া হচ্ছে

রাজবাড়ীর সকল থানাকে দালালমুক্ত করা হয়েছে বলে দাবি করেছে জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। সোমবার (২১ জুন) সকাল সাড়ে এগারোটায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং করে তিনি এ দাবি করেন।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, জেলার সকল থানাকে দালালমুক্ত করেছি। এখন কেউ থানায় আসলে সরাসরি ওসির সাথে কথা বলতে পারে। দৌলতদিয়া ঘাটকে দালালমুক্ত করেছি। বিট পুলিশিং ব্যবস্থাকে আরও সুদৃঢ় করা হচ্ছে। যাতে করে সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছায়।

এ ব্রিফিং শেষে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারপূর্বক প্রকৃত মালিকগণকে ফেরত দেওয়া হয় এবং উপস্থিত সাংবাদিকদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয়। এরপর রাজবাড়ী পৌর এলাকার বড়পুল মোড়ের পাশে সজ্জনকান্দা এলাকায় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বিট পুলিশিং এর স্টিকার মানুষের ঘরে ঘরে লাগিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআই-১ সাইদুর রহমানসহ জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।  



মন্তব্য করুন