শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

সাভার থানায় পরীমনির চার ঘণ্টা, জানালেন সে রাতের বিস্তারিত

রেদোয়ান হাসান, সাভার
২৮ জুন ২০২১ ০০:২৬ |আপডেট : ৬ অক্টোবর ২০২১ ২৩:২৯
সাভার থানায় পরীমনি: ছবি: ঢাকা ওয়েভ
সাভার থানায় পরীমনি: ছবি: ঢাকা ওয়েভ

রাজধানীর সাভারে অবস্থিত বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হওয়ার অভিযোগে করা মামলার বিষয়ে পুলিশকে বিস্তারিত জানাতে সাভার মডেল থানায় হাজির হয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি।

রোববার (২৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে সাভার মডেল থানা থেকে বেরিয়ে গণমাধ্যমকর্মীদের এমনটাই জানালেন ঢাকাই সিনেমার এ নায়িকা।

এর আগে রোববার বেলা ৩টার দিকে ব্যক্তিগত গাড়িতে সাভার মডেল থানায় প্রবেশ করেন পরীমনি। এরপরেই থানার প্রধান ফটক বন্ধ করে দেয় পুলিশ। বাধা প্রদান করা হয় সাংবাদিকদের প্রবেশেও।

পরে দীর্ঘ চার ঘণ্টা পর থানা থেকে বের পরীমনি প্রথমে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাননি। পরে সাংবাদিকদের অনুরোধে তিনি অবশেষে কথা বলতে রাজি হন।

এসময় তিনি বলেন, আমি তো মামলার অগ্রগতি সম্পর্কে জানতে এসেছি। আমার তো আসলে আগেই আসার কথা ছিলো। আমার শারীরিক অসুস্থতার জন্য এতদিন আসতে পারিনি। যেহেতু শাটডাউন হয়ে যাবে, তাই চিন্তা করলাম আজই ঘুরে আসি।

ন্যায়বিচার নিয়ে কতটুকু আশাবাদী এমন প্রশ্নের জাবাবে পরী বলেন, আমি খুবই আশাবাদী। সবাই আমাকে এতবেশি সাপোর্ট দিচ্ছে এতে আমি খুবই প্লিজড।

চার ঘণ্টা থানায় কী জিজ্ঞাসাবাদ করা হয়েছে এমন প্রশ্নে বলেন, ওখানে (বোট ক্লাবে) যা যা হয়েছিলো ওগুলা আমাকে বলতে হয়েছে। তারা তো ওসব শোনে নি। তাদের তো ঘটনা শোনা উচিত। এজন্যই দেরি হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, পরীমনি আজ নিজে থেকেই থানায় এসেছেন। আমাদের থানায় নাসির-অমির বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলার অগ্রগতি নিয়ে তার সঙ্গে কথা হয়েছে। তবে মিডিয়ার সাথে কি বলেছেন তা তার ব্যক্তিগত বিষয়।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর