রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

শাহরুখকে ক্ষমা চাইতে বললেন কঙ্গনা?

অনলাইন ডেস্ক
১১ অক্টোবর ২০২১ ১০:১১ |আপডেট : ১১ অক্টোবর ২০২১ ১৫:৫৫
পুত্র আরিয়ানের সঙ্গে শাহরুখ খান (বাঁয়ে) ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (ডানে)
পুত্র আরিয়ানের সঙ্গে শাহরুখ খান (বাঁয়ে) ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (ডানে)

বলিউডে অনেক বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন বলিউড কুইনখ্যাত কঙ্গনা রানাওয়াত। নানান সময়ে বেঁফাস মন্তব্যের জন্যে তার জুড়ি মেলা ভার। এবার বলিউড বাদশাহ শাহরুখ খানকে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়েছেন। না, তিনি সরাসরি ক্ষমা চাইতে অবশ্য বলেন নি। তবে তার ইনস্টাগ্রামে করা একটি পোস্ট অন্তত তাই প্রকাশ করে।

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেপ্তার হয়েছেন। বিষয়টি নিয়ে বলিউডে চলছে তোলপাড়। ছেলের বিপদে বলিউড বাদশার ঘুম-খাওয়া রীতিমত হাওয়া হয়ে গেছে। এমন দূর্দিনে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডের রথী-মহারথীরা।

বিষয়টি নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন বলিউড কুইনখ্যাত কঙ্গনা রানাওয়াত। তবে রোববার (১০ অক্টোবর) বলিউডের আরেক তারকা হৃতিক রোশন আরিয়ানের পাশে দাঁড়িয়ে খোলা চিঠি লিখেছেন। আর নিজের সাবেক প্রেমিকের এ অবস্থানে যেন তেলেবেগুনে জ্বলে উঠেছেন কঙ্গনা। এক সময়ের হৃদ্যতা থাকা হৃতিকের বিপরীত মেরুতে থাকেন কঙ্গনা। হৃতিক যদি ডানে যান কঙ্গনা যান বাঁয়ে।

সরাসরি শাহরুখকে কটাক্ষ না করলেও অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট তাই বলছে। জ্যাকি চ্যানকে নিয়ে একটি পোস্ট রি-শেয়ার করেছেন কঙ্গনা। পোস্টটিতে বলা হয়, কীভাবে ২০১৪ সালে মাদককাণ্ডে ছেলের নাম জড়ানোর পর প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন জ্যাকি চ্যান। সেসময় চীনের বেইজিং থেকে ফেরার পথে গ্রেপ্তার হয়েছিলেন তার ছেলে জেসি। জেসির কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছিল।

জ্যাকি চ্যান সেই সময় প্রকাশ্যে ক্ষমা চেয়ে জানিয়েছিলেন, এই ঘটনার জন্য আমি ভীষণভাবে লজ্জিত ও হতাশ। এতে আমার স্ত্রীর মন ভেঙে গেছে। জেসির হয়ে আমরা ক্ষমা চাচ্ছি। জনতার কাছে আমরা ক্ষমাপ্রার্থী।

এই পোস্ট নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, শুধু বলছিলাম আর কি! এটা কাউকে বুঝতে বাকি নেই, আদতে কার দিকে ইঙ্গিত করে কঙ্গনা এই পোস্ট করেছেন। তিনি যে শাহরুখ খানকে ক্ষমা চাওয়ার উপদেশ দিলেন সেটাই ইঙ্গিতে বুঝিয়ে দিলেন।



মন্তব্য করুন