শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

সেরা ডিল ও দুর্দান্ত অফার নিয়ে চলছে দারাজ ফ্যাশন উইক ২০২১

অনলাইন ডেস্ক
১১ অক্টোবর ২০২১ ১১:৫২ |আপডেট : ১১ অক্টোবর ২০২১ ১৩:২২
অসংখ্য ডিল ও অফার নিয়ে চমৎকার এ ক্যাম্পেইনটি চলবে আগামী ১৩ অক্টোবর পর্যন্ত
অসংখ্য ডিল ও অফার নিয়ে চমৎকার এ ক্যাম্পেইনটি চলবে আগামী ১৩ অক্টোবর পর্যন্ত

সম্প্রতি, দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ তাদের ফ্যাশন উইক ২০২১ এর লাইভ পর্ব শুরু করেছে। অসংখ্য ডিল ও অফার নিয়ে চমৎকার এ ক্যাম্পেইনটি চলবে আগামী ১৩ অক্টোবর পর্যন্ত।

চলমান ফ্যাশন ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে চলা বর্তমান সময়ে ক্রেতাদের জীবনধারার অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ হয়ে উঠেছে। তাই, ক্রেতাদেরকে সুবিধাজনক উপায়ে আকর্ষনীয় মূল্যে এবং ডিল উপভোগ করে নামকরা ব্র্যান্ডের পণ্য কেনার অভিজ্ঞতা দিতে দারাজ নিয়ে এসেছে ফ্যাশন উইক ২০২১ ক্যাম্পেইন।

ডিলের মধ্যে রয়েছে ছেলেদের সিলভার কালারের ক্যাসিও এডিফাইস এনালগ হাতঘড়ি (ইএফ-৫৫৮ডি-২এভিডিএফ) মাত্র ২১,৬৫০ টাকায়, ছেলেদের এসএসবি ব্ল্যাক লেদার লোফার (এসবি-এস১১৮) মাত্র ৯৯৯ টাকায় এবং ছেলেদের বাদামী রঙের ক্যাসিও এডিফাইস এনালগ হাতঘড়ি (ইএফআর-৫২৬এল-৭এভিইউডিএফ) মাত্র ১১,৭৫০ টাকায় কেনার সুযোগ। এছাড়াও, ক্রেতারা বাটার সিল্ক প্যান্টসহ ব্রিদেবল থ্রি-পিস সুইস কটন শিফন দোপাট্টা কিনতে পারবেন মাত্র ১,০৮০ টাকায় এবং ছেলেদের এক্সক্লুসিভ ম্যাভেরিক লেদার ক্যাজুয়াল সু কিনতে পারবেন মাত্র ২,৭৯৩ টাকায়।

এ উপলক্ষে দারাজর ফ্যাশন অ্যান্ড জেনারেল মার্চেন্ডাইজিংয়ের ক্যাটাগরি ডিরেক্টর সুমিয়া রহমান বলেন, আমরা দারাজ ফ্যাশন উইক ২০২১- এর মাধ্যমে ক্রেতাদের জন্য আকর্ষনীয় অফার ও চমকপ্রদ ডিল নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। আশা করি, আমাদের এই নতুন উদ্যোগ ক্রেতাদেরকে তাদের ফ্যাশন সম্পর্কিত প্রয়োজনীয়তা পূরণে সহায়তা করবে এবং বিস্তৃত পণ্যের সমাহার থেকে তাদের পছন্দের পণ্য কেনার সুযোগ সৃষ্টি করবে।

এই ক্যাম্পেইনের মিডিয়া পার্টনার আইস টুডে। এছাড়াও, পেমেন্ট পার্টনার হিসেবে আছে এইচএসবিসি, এসসিবি ও রকেট। ফ্যাশন উইকের ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে টুয়েলভ ক্লথিং, ট্রেন্ডজ, কে-ক্রাফট, র নেশন, হারমিজন, স্প্ল্যাশ এবং সকস। গিফট পার্টনার হিসেবে রয়েছে মোটোরোলা, লজিটেক, স্মার্ট গেজেট হোম ও মোশন ভিউ। এছাড়া, দারাজ ফ্যাশন উইকের টাইটেল স্পনসর হিসেবে আছে এপেক্স।

ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা আকর্ষণীয় ভাউচারফ্ল্যাশ সেলমেগা ডিল এবং কালেক্টেবল ভাউচার উপভোগ করতে পারবেন। এই বিশেষ আয়োজনের শীর্ষ তিন ক্রেতা লজিটেক থেকে একটি প্রিমিয়াম উপহার পাবেনআর সর্বোচ্চ সংখ্যক পণ্য যিনি কিনবেনতিনি পাবেন মোশন ভিউ-এর পক্ষ থেকে একটি বিশেষ স্মার্টওয়াচ। 



মন্তব্য করুন