শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

জনগণ ভোট দিয়েই আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে : সমবায়মন্ত্রী

নাজমুস সাকিব, কলাপাড়া
১২ অক্টোবর ২০২১ ১৫:০০ |আপডেট : ১৩ অক্টোবর ২০২১ ০৮:৩৫
বক্তব্য রাখছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।
বক্তব্য রাখছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় এনেছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল চারটায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

মো. তাজুল ইসলাম বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশ আর পিছিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। একটি উন্নত দেশে পরিণত হবে বাংলাদেশ।

মন্ত্রী বলেন, স্বাধীনের পর বঙ্গবন্ধু ক্ষমতায় আসলে ষড়যন্ত্রকারীরা উন্নয়নের অগ্রযাত্রা ব্যহত করতে ষড়যন্ত্র করেছে। দেশে আবার বড় ধররণের ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্র রুখতে হলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

এ সময় স্থানীয় সংসদ সদস্য মহিবুর রহমান মুহিবসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী লোহালিয়া নদীর ওপর নির্মিত সেতুর কাজের অগ্রগতিসহ শহরে চলমান কয়েকটি মেগা উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন। পরে স্থানীয় শিল্পকলা একাডেমিতে সুধী সমাবেশে অংশগ্রহণ করেন। পরে তিনি পটুয়াখালী জেলা পরিষদের নবনির্মিত শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে সংসদ সদস্য অ্যাডভোকেট শাহজাহান মিয়া, আ স ম ফিরোজ এমপি, কানিজ সুলতানা হেলেন, মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমেদ, এলজিইডি প্রধান প্রকৌশলী আবদুর রসিদ খানসহ ঊর্ধ্বতন প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন