শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে প্রায় ৬শ’ বোতল ফেন্সিডিল ও ভারতীয় নিষিদ্ধ ট্যাবলটসহ মাদক কারবারি গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি
১৩ অক্টোবর ২০২১ ১১:৫৮ |আপডেট : ১৩ অক্টোবর ২০২১ ১৩:০৭
আটক মাদক কারবারী শাহিন সরদার
আটক মাদক কারবারী শাহিন সরদার

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫৮৪ বোতল ফেন্সিডিল ও ৪২০ পিস ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শাহিন সরদার (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব -১৩। এই সময় মাদক পরিবহন কাজ ব্যবহৃত ঢাকা মেট্রা-চ ৫৩-৩৫৮১ নাম্বারের একটি মাইক্রাবাস জব্দ করেছে র‍্যাব।

আজ বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় দিনাজপুর র‌্যাব -১৩ এর পক্ষ থেকে প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমদ। 


দিনাজপুর র‌্যাব -১৩ কোম্পানী কমান্ডার জানানআটক মাদক কারবারী শাহিন সরদার শরিয়তপুর জেলার গোসাইল উপজেলার পশ্চিম মাইকপাড়ার গ্রামের জহুরুল হক ওরফে সাজ্জাত আবুল কালামের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর-গোবিন্দপুর মহাসড়কের  চিরিরবন্দর পুনট্টি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চকমুসা এলাকায় একটি সন্দেহজনক মাইক্রাবাসকে থামতে বললে সে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে র‌্যাবর একটি গাড়ী সামনে থাকায় চলন্ত মাইক্রোবাসটিকে আটক করতে সক্ষম হয় নিরাপত্তা বাহিনী। আটককৃত মাইক্রেবাসটি তল্লাসী চালিয়ে প্ল্যাষ্টিক কাগজের সাথে বিশেষ কায়দায় গাড়ীতে লুকিয়ে রাখা ৫৮৪ বোতল ফেন্সিডিল ও ৪২০ পিস ভারতীয় নিষিদ্ধ ট্যাবলটসহ মাদক ব্যবসায়ী শাহিন সরদার (২৮) কে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শেষে শাহিন স্বীকার করেছে যে, সে দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে নিজ জেলায় বিক্রি করত। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় মাদক মামলা রয়েছে ।


দিনাজপুর র‌্যাব -১৩ কোম্পানী কমান্ডার আরও জানান, নতুন করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিরিরবদর থানায় মামলা দায়ের করে পুলিশের নিকট শাহিন সরদারকে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন