বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কলাপাড়ায় চাইনিজ বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
১৫ অক্টোবর ২০২১ ০৮:৩৭ |আপডেট : ১৫ অক্টোবর ২০২১ ১১:৫২
কলাপাড়ায় চাইনিজ বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
কলাপাড়ায় চাইনিজ বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

পটুয়াখালীর কলাপাড়ায় দক্ষিণ লোন্দা বুধবাড়িয়া বাজার চাইনিজ বার ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকেলে ধানখালী ইউপির আরপিসিএল ১৩২০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র আবাসনের খেলার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

জমজমাট এ টুর্নামেন্টের ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার। টুর্নামেন্ট কমিটির সভাপতি গাজী হুমায়ুন কবিরর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহাজাদা পারভেজ টিনু মৃধা, আরপিসিএল পুলিশ ইনস্পেক্টর মো. শাহ আলম, গাজী মো. হান্নান, গাজী রাইসুল ইসলাম রাজিব, মো. ফিরোজ তালুকদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খেলা পরিচালনা করেন কলাপাড়া থেকে আসা জাতীয় ক্রীড়া সংস্থার সনদপ্রাপ্ত রেফারি মো. জামাল আকন। সহযোগী রেফারির দায়িত্ব পালন করেন মো. হেলাল উদ্দিন। চমৎকার উপস্থাপনের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন কলাপাড়া থেকে আসা ভাষ্যকার রাশেদ মোশাররফ কল্লোল। এর আগে ১৬টি দলের অংশগ্রহণে ৫ সেপ্টেম্বর ২০২১ টুর্নামেন্টের উদ্বোধন হয়েছিল।

ফাইনাল খেলা উপভোগ করতে দূর-দূরান্ত থেকে হাজারো দর্শকের উপস্থিতিতে মাঠ প্রাঙ্গণে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। ফুলতলী আরাফাত নাইন স্টার এবং দাশের হাওলা একাদশের মধ্যে খেলাটি নির্ধারিত সময়ে গোলশূন্য অমীমাংসিত হলে টাইব্রেকারে ৫/৪ গোলে ফুলতলী আরাফাত নাইন স্টার দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করে।

অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে ফাইনাল খেলায় ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ফুলতলী আরাফাত নাইন স্টার দলের নাইজেরিয়ান অতিথি খেলোয়াড় ডেভিড। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলের জন্য একটি ওয়ালটন রেফ্রিজারেটর এবং রানারআপ দলের জন্য একটি ৩২এলইডি স্মার্ট টিভি উপহার প্রদান করেন।

ধানখালী ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার গণমাধ্যমকে বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই।

তিনি আরও বলেন, ধানখালী ইউনিয়নে এ ধরনের যেকোনো টুর্নামেন্টের আয়োজন করা হলে আমি আপনাদের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব।



মন্তব্য করুন