বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

মদ খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

নরসিংদী প্রতিনিধি
১৫ অক্টোবর ২০২১ ১৫:০২ |আপডেট : ১৫ অক্টোবর ২০২১ ১৫:৩০
নরসিংদী মডেল থানা
নরসিংদী মডেল থানা

নরসিংদীতে পুজায় মদ খাওয়া নিয়ে সংঘর্ষের জেরে রকি দাস (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত রকি দাস (২২) নরসিংদী সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ অক্টোবর) দুপরে রকি দাস তার মামাতো ভাইকে সাথে নিয়ে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যান। সেখানে পুজাকে কেন্দ্র করে রকি দাস ও তার বন্ধুরা সমবেত হয়ে মদ পান করার সিদ্ধান্ত নেন। এ নিয়ে এক পর্যায়ে কথা-কাটাকাটির পর তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

এর জের ধরে কেউ রকি দাসকে পেছন থেকে ছুরিকাঘাত করলে রকি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পূজা উপলক্ষে বন্ধুরা মিলে হাজীপুর এলাকায় এক খালি মাঠে মদ পান করতে যায় তারা। পরে যারা যারা মদ খেতে পারেনি, তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে এদের একজন রকি দাসকে ছুরিকাঘাত করে।

তবে কে ছুরিকাঘাত করেছে, তা জানা যায়নি। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা সম্ভব হয়নি উল্লেখ করে তিনি জানিয়েছেন, পুলিশ এটা নিয়ে কাজ করছে।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর