রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

হানিফ ফ্লাইওভারে উল্টে গেল বাস, দুই খেলোয়াড় আহত

নিজস্ব প্রতিবেদক
১৫ অক্টোবর ২০২১ ২১:৩০ |আপডেট : ১৬ অক্টোবর ২০২১ ১৭:০৭
সংগৃহীত  ছবি
সংগৃহীত ছবি

মেয়র হানিফ ফ্লাইওভারে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এতে দুই খেলোয়াড়সহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর গুলিস্তান টোল প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে সেখানে যান চলাচল বন্ধ হয়ে যায়।

 

এদিকে, দুর্ঘটনায় আহত দুই খেলোয়াড় হলেন- মোছা. সোনিয়া আকতার (২১) ও মোছা. হাসনা আকতার (২০)। তারা বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নারী খেলোয়াড়। তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

অন্যদিকে, ঘটনার পরই পালিয়েছেন বাসচালক ও হেলপার। বাসটি সরিয়ে নিতে রেকার ডাকেছে পুলিশ।

 

ট্রাফিক পুলিশ জনিয়েছে, গুলিস্তান থেকে ডেমরা রোডে চলাচলকারী আসিয়ান (ঢাকা মেট্রো ব- ১৪-৬৮৫৬) নামে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে কয়েকজন যাত্রী আহত হন। তাদের পুলিশের গাড়িতে করে হাসপাতালে নেওয়া হয়।

ওয়ারী ট্রাফিক জোনের সার্জেন্ট বি এম বদরুল আলম বলেন, ওই বাসটি গুলিস্তান থেকে ডেমরার দিকে যাচ্ছিল। সন্ধ্যা ৬টার দিকে দ্রুতগতিতে ফ্লাইওভারের ওপরে মোড় নিতে গিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে এটি উল্টে যায়।

 

এদিকে,কাবাডি টিম ম্যানেজার দিশা মনি সরকার জানান, তাদের ওই নারী দুই খেলোয়াড় ছুটিতে যাওয়ার জন্য গুলিস্তান থেকে বাসে উঠেছিলেন।



মন্তব্য করুন