বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কলাপাড়ায় নির্মানাধীন ভবন থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
১৫ অক্টোবর ২০২১ ১৬:২২ |আপডেট : ১৫ অক্টোবর ২০২১ ১৬:৫৯
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থদের জন্য নির্মানাধীন আবাসন কেন্দ্র থেকে শাওন (২২) নামের এক প্রকৌশলীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে লালুয়া ইউপির মহল্লাপাড়া গ্রামে ওই আবাসন কেন্দ্রের একটি কক্ষ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারনা তিনি আত্মহত্যা করেছেন।

মৃত নেছাড় উদ্দিন শাওন (২২) ভোলা জেলার চরফ্যাশন এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে। নির্মানাধীন আবাসনের ঠিকাদারী প্রতিষ্ঠান ই-ইঞ্জিনিয়ারিংয়ের প্রকৌশলী ছিলেন তিনি।

লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস ওই প্রজেক্টে কর্মরত শ্রমিকদের বরাত দিয়ে গনমাধ্যমকে জানান, সকাল আটটার দিকে মৃতের ঘরের দরজা বন্ধ দেখে সহকর্মীরা অনেক ডেকেও কোন সাড়া পাননি। পড়ে জানালা দিয়ে ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘরের দরজা ভেঙ্গে মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন