রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

সিংড়ায় ৯ বছরের শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি
১৫ অক্টোবর ২০২১ ২৩:৪৭ |আপডেট : ১৬ অক্টোবর ২০২১ ০০:৩০
অভিযুক্ত আব্দুল ওহাব (৫০)
অভিযুক্ত আব্দুল ওহাব (৫০)

নাটোরের সিংড়ায় ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল ওহাবকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুল ওহাব উপজেলার রাতাল গ্রামের আব্দুর রশিদ প্রামাণিকের ছেলে।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে একটি মুরগির খামারে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশুটি মুরগির খামারে যায়। এ সময় ওই খামারের পাহারাদার আব্দুল ওহাব শিশুটিকে কাছে ডেকে নেয় এবং ধর্ষণ করে। একপর্যায়ে শিশুর চিৎকারে এলাকার লোকজন ছুটে গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষক আব্দুল ওহাবকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। আব্দুল ওহাব পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে। পরে শিশুর মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা দায়ের করেছেন। 

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আব্দুল ওহাবকে গ্রেপ্তার করা হয়েছে। আর ভিকটিম শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর