শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

ভূরুঙ্গামারীতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম) প্রতিনিধি
১৯ অক্টোবর ২০২১ ১২:২০ |আপডেট : ১৯ অক্টোবর ২০২১ ১২:৪৫
প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নেওয়া প্রেমিকা
প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নেওয়া প্রেমিকা

ভূরুঙ্গামারীতে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন মেলামেশার পর প্রতারনা করে অন্যত্র বিয়ের চেষ্টা করায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে প্রেমিকা। প্রেমিকার দাবি, বিয়ে না করা পর্যন্ত তিনি এ বাড়ি ছেড়ে যাবেন না।

ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী নামক গ্রামে। স্থানীয়রা জানান, ওই গ্রামের শ্রী নরেশ চন্দ্রের পুত্র শ্রী নিমাই চন্দ্রের (২৪) সঙ্গে কামাত আঙ্গারিয়া (ভুরুঙ্গামারী বাজার) গ্রামের এক যুবতীর প্রায় এক বছর পুর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সময় বিয়ের প্রলোভনে তাদের মধ্যে অবৈধ মেলামেশাও হয়।

এদিকে তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে নিমাইয়ের পরিবার কুড়িগ্রাম জেলার ফুলবাড়িতে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আশীর্বাদ সম্পন্ন করে। নিমাই কৌশলে প্রতারনার আশ্রয় নিয়ে কয়েকদিন থেকে যোগাযোগ বন্ধ করে দিলে অন্যত্র পাত্রী দেখা ও আশীর্বাদ সম্পন্ন করার খবর পেয়ে সোমবার (১৮ অক্টোবর) বিকেলের দিকে ওই প্রেমিকা বিয়ের দাবীতে নিমাইয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করে। ওই তরুণী বাড়িতে ঢুকতে না পারলেও বাড়ির সামনে অবস্থান নেয় এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি জানাজানির পর লোকজন জমায়েত হতে থাকলে নিমাই কৌশলে আত্মগোপন করে।

পরে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় গন্যমান্যরা এসে প্রেমের বিষয়টির সত্যতা পেয়ে নিমাইয়ের আত্মীয় স্বজনকে নিমাইয়ের সাথে ওই মেয়ের বিয়ের দিতে বলে। উপায় না পেয়ে ছেলেপক্ষ বুধবার বিয়ের তারিখ দিলে অসুস্থ প্রেমিকাকে তার আত্মীয় স্বজন ওই বাড়ি থেকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু ধর্মাবলম্বী নেতাদের উপস্থিতিতে তারা মিমাংসা করবেন বলে মেয়েটিকে তার অভিভাবকের জিম্মাায় দেয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



মন্তব্য করুন