মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম বিভাগে থাকার সিদ্ধান্তে অনড় ফেনী, দাবি বাস্তবায়নে কমিটি

ফেনী প্রতিনিধি
২৩ অক্টোবর ২০২১ ০২:৪৬ |আপডেট : ২৩ অক্টোবর ২০২১ ০৯:০৯
চট্টগ্রাম বিভাগে থাকার সিদ্ধান্তে অনড় ফেনী, দাবি বাস্তবায়নে কমিটি
চট্টগ্রাম বিভাগে থাকার সিদ্ধান্তে অনড় ফেনী, দাবি বাস্তবায়নে কমিটি

প্রধানমন্ত্রীর কাছে ফেনীবাসীর আবেদন ফেনীকে চট্টগ্রাম বিভাগের সঙ্গে রাখতে তিনি যেন সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেন। এ দাবি বাস্তবায়নের লক্ষ্যে ৩১ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ফেনী পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ফেনীর নাগরিক নেতৃবৃন্দের সভায় এ কমিটি গঠন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনীর সাংসদ নিজাম উদ্দিন হাজারী। কমিটি নাগরিক নেতৃবৃন্দের মতামতের সমন্বয়, প্রতিফলন ও বাস্তবায়নে কাজ করবে।

এতে ফেনীর জ্যেষ্ঠ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরকে আহ্বায়ক, জেলা আইনজীবী সমিতির সভাপতি নুর হোসেনকে যুগ্ম আহ্বায়ক, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারীকে সদস্যসচিব করা হয়েছে।

আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে আছেন- পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, অ্যাডভোকেট শাহজাহান সাজু, বিএমএ সভাপতি শাহেদুল ইসলাম কাওছার, চেম্বার অব কমার্সের সভাপতি আইনুল কবীর, ব্যবসায়ী নেতা ইকবাল আলম, পরিবহন নেতা জাফর উদ্দিন, আজম চৌধুরী, হাসপাতাল ও ডায়াগনস্টিক অ্যাসোসিয়েশনের হারুন অর রশিদ, সাংবাদিক আসাদুজ্জমান দারা, রফিকুল ইসলাম, আরিফুল আমিন রিজভী, আতিয়ার সজল, আরিফুর রহমান, শেখ ফরিদ আত্তার, সোলায়মান হাজারী ডালিম ও স্বেচ্ছাসেবী সংগঠক মঞ্জিলা আক্তার মিমি প্রমুখ।



মন্তব্য করুন