শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

মদনে স্কুলছাত্রী অপহরণ মামলায় যুবক গ্রেপ্তার

নেত্রকোনা (মদন) প্রতিনিধি
৩ নভেম্বর ২০২১ ১৩:৩৫ |আপডেট : ৩ নভেম্বর ২০২১ ১৭:৫৯
স্কুলছাত্রীকে অপহরণ মামলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মদন থানা পুলিশ
স্কুলছাত্রীকে অপহরণ মামলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মদন থানা পুলিশ

নেত্রকোনার মদনে এক স্কুলছাত্রীকে (১৪) অপহরণ মামলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মদন থানা পুলিশ। এর আগে ওই স্কুলছাত্রীর বাবা মঙ্গলবার (২ নভেম্বর) রাতে সুমন মিয়াকে আসামি করে এ মামলাটি দায়ের করেন।

বুধবার (৩ নভেম্বর) দুপুরে সুমন মিয়াকে নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করা হয়। সেইসঙ্গে স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


গ্রেপ্তারকৃত সুমন মিয়াকে মঙ্গলবার (২ নভেম্বর) তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। সুমন মিয়া উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা সাহের উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২১ অক্টোবর স্কুল ছাত্রী তার মায়ের সাথে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগে থেকেই সেখানে ওঁত পেতে থাকা লম্পট সুমন মিয়া ওই স্কুলছাত্রীকে মুখে চেপে ধরে মায়ের সামনেই তুলে নিয়ে যায়। তার বাবা রাতের অন্ধকারে এদিক ওদিক খোঁজাখুজি করলেও কিশোরীকে কোথাও পায়নি। ওই স্কুল ছাত্রীর বাবা ২২ অক্টোবর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে স্থানীয় মাতবররা একাধিক সালিশ বৈঠক করে ২৫ অক্টোবর অভিযুক্ত সুমন মিয়ার কাছ থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেন। তবে বিষয়টি তার বাবা মেনে না নিয়ে মঙ্গলবার (২ নভেম্বর) সুমন মিয়াকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

ওই স্কুলছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে সুমন মিয়া রাতে মায়ের সামনেই মুখ চেপে ধরে নিয়ে যায়। আমি ২২ অক্টোবর থানায় একটি অভিযোগ দায়ের করেছিলাম। তবে এলাকার মাতাব্বররা মীমাংসা করেছিল। আমি তা মেনে নেইনি। আমার মেয়ের যে সর্বনাশ হয়েছে, তা আমি কোনদিন ফিরে পাব না। আমি আইনি প্রক্রিয়ায় যাব। আমি চাই ওর শাস্তি হোক। আমার মেয়েকে অপহরণের আগে সে আরও একটি মেয়ে বিয়ে করবে বলে বাড়িতে নিয়ে আসে। এর আগে সে আরও বিয়ে করেছে। কীভাবে আমি মাতাব্বরদের কথা মেনে নেই।

এদিকে, মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে একটি অপহরণ মামলা করা হয়েছে। তাকে বুধবার (৩ নভেম্বর) নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন