শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

৩শ’ পরিবারকে একমাস খাদ্য সহায়তা দেবে শরীয়তপুর রেড ক্রিসেন্ট সোসাইটি

শরীয়তপুর প্রতিনিধি
৪ নভেম্বর ২০২১ ১৮:০৪ |আপডেট : ৫ নভেম্বর ২০২১ ০৪:৩৯
৩শ’ পরিবারকে আড়াই হাজার করে টাকা ও রান্না করা খাবার বিতরণ করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিট
৩শ’ পরিবারকে আড়াই হাজার করে টাকা ও রান্না করা খাবার বিতরণ করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিট

শরীয়তপুরে করোনায় ক্ষতিগ্রস্ত হয়েছে এমন ৩শ’ পরিবারকে আড়াই হাজার করে টাকা ও রান্না করা খাবার বিতরণ করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিট।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে শরীয়তপুর পৌর ঈদগাহ মাঠে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এই খাবার ও টাকা বিতরণ করা হয়।


শরীয়তপুর রেড ক্রিসেন্ট সোসাইটি সুত্রে জানা গেছে, মানসিক ভারসাম্যহীন, অসহায় ও গরীব ৩শ পরিবারকে আগামী এক মাস এই রান্না করা খাবার দেওয়া হবে।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিটের যুব প্রধান হাবিবুর রহমান বলেন, করোনা শুরুর প্রথম থেকেই রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। করোনার প্রথম পর্যায়ে আমরা অসহায় পাঁচ হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়েছি। আজ সদর ও ভেদরগঞ্জ উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ৩শ পরিবারকে আড়াই হাজার করে টাকা ও রান্না করা খাবার দিচ্ছি। আজ থেকে আগামী এক মাস প্রতিদিন ৩শ অসহায় পরিবারকে রান্না করা খাবার দেওয়া হবে।

 

রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী বলেন, অস্ট্রেলিয়ার অর্থায়নে রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় অফিস থেকে অসহায় ও দুস্থদের মাঝে নগদ অর্থ ও রান্না করা খাবার বিতরণ করছি। রেড ক্রিসেন্ট সোসাইটি মানুষের বিপদে পাশে থাকে। নদী ভাঙন, বন্যাসহ যেকোনো দুর্যোগে কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট সোসাইটি।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাতবর, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন