শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেওয়া হলো রওশনকে

নিজস্ব প্রতিবেদক
৫ নভেম্বর ২০২১ ১৩:২৩ |আপডেট : ৬ নভেম্বর ২০২১ ১১:২২
রওশন এরশাদ। পুরোনো ছবি
রওশন এরশাদ। পুরোনো ছবি

উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে ব্যাংকক গেছেন বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

আজ শুক্রবার বিকেল ৫টায় তিনি এয়ার অ্যাম্বুলেন্সযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

রওশন এরশাদ ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেবেন।তার ছেলে রংপুর-৩ আসনের সংসদ সদস্য (এমপি) রাহগিব মাহি সাদ এরশাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘তার দ্রুত আরোগ্য ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।’

এর আগে, এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাহগিব মাহি সাদ এরশাদ জানিয়েছিলেন, উন্নত চিকিৎসার জন্য রওশান এরশাদকে আজ বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে ব্যাংকক নেওয়া হবে।

এর আগে, গত ২৮ অক্টোবর জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের জানিয়েছিলেন, বার্ধক্যজনিত নানা রোগে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। দীর্ঘদিন ধরে তিনি সিএমএইচে চিকিৎসাধীন। তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে, কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি।

তিনি আরও বলেছিলেন, চিকিৎসকরা ইতিবাচক মতামত দিলে তাকে বিদেশে নেওয়া হবে। চিকিৎসকরা বলেছেন, রওশন এরশাদ মূলত বার্ধক্যজনিত রোগে ভুগছেন। চিকিৎসকরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন। এরশাদের মৃত্যুর পর ছেলে রাহগির আল মাহি সাদ রংপুর-৩ আসন থেকে উপনির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর