রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

ছেলেদের যেসব গুণ মেয়েদের আকর্ষণ করে

অনলাইন ডেস্ক
৫ নভেম্বর ২০২১ ২৩:১৭ |আপডেট : ৬ নভেম্বর ২০২১ ১৬:২৫
মাজহারুল হাসান মিঠু
মাজহারুল হাসান মিঠু

কারো প্রেমে পড়তে আকর্ষণ অনুভব করা জরুরি। যদি আপনি তার প্রতি আকর্ষণ অনুভব না করেন, তাহলে সেটিকে প্রেম বলা যায় না। আর যদি ঘটনাচক্রে প্রেম হয়েও যায়, তাহলে সেই সম্পর্ক বেশি দিন টেকে না। মেয়েদের দেখে ছেলেরা যেমন আকর্ষণ অনুভব করে, ঠিক ছেলেদেরও কিছু আচরণ আছে, যা দেখে মেয়েরা আকর্ষণ অনুভব করে।

ছেলেদের কোন গুণগুলো মেয়েদের আকৃষ্ট করে, তার একটি তালিকা প্রকাশ করেছে ব্লুগ্যাপ। চলুন দেখে নিই, কী আছে সেই তালিকায়।

১. একজন ছেলের মধ্যে রসবোধ থাকা খুবই জরুরি। আপনাকে অবশ্যই জানতে হবে, কীভাবে আপনি তাকে হাসাতে পারবেন। খুব গুরুগম্ভীর ছেলেদের মেয়েরা একটু কম পছন্দ করে।

২. যেসব ছেলে নির্দিষ্ট সময়ের আগেই পরিকল্পনা করতে পারে, তাদের মেয়েরা খুবই পছন্দ করে। লক্ষ্য থাকাটা গুরুত্বপূর্ণ, কিন্তু সেই লক্ষ্যে পৌঁছানোর জন্য পরিকল্পনা থাকাটা আরো বেশি গুরুত্বপূর্ণ। যারা আগে থেকেই পরিকল্পনা করে এবং সে অনুযায়ী কাজ করে, তাদের মেয়েরা বেশি পছন্দ করে।

৩. মেয়েদের আকৃষ্ট করতে চাইলে আপনার প্রচুর ধৈর্য থাকতে হবে। কারণ, মেয়েরা সেসব ছেলেকে বেশি পছন্দ করে, যাদের ধৈর্য বেশি। তাই আজ থেকে ধৈর্য ধরার অভ্যাস করুন।

৪. শারীরিক গঠনের প্রতি দৃষ্টি দিতে হবে। যেসব ছেলে নিজেকে ফিট রাখে না, তাদের মেয়েরা খুব একটা পাত্তা দেয় না। শারীরিক গঠন বা চেহারা সবই জন্মগত, কিন্তু এর পরিচর্যা আপনাকেই করতে হবে। তাই পছন্দের মেয়েটিকে জীবনসঙ্গী করতে চাইলে নিজের প্রতি যত্নশীল হন।


৫. প্রতিটি কাজ করার ক্ষেত্রে আপনাকে আত্মবিশ্বাসী হতে হবে। কারণ, মেয়েরা আত্মবিশ্বাসী ছেলেদের বেশি পছন্দ করে। সামান্য নার্ভাসনেস ভালোই লাগে; কিন্তু এটি যদি মাত্রাতিরিক্ত হয়, তাহলে মেয়েরা খুবই বিরক্ত হয়। তাই মেয়েদের সামনে এমন দুর্বলতা ভুলেও প্রকাশ করা যাবে না।

৭. আপনাকে অবশ্যই ফ্যাশনসচেতন হতে হবে। আপনার সঙ্গে সে অনেক জায়গায় যাবে, সেখানে যদি আপনি পরিপাটি না থাকেন, তাহলে সে বিরক্তিকর পরিস্থিতিতে পড়তে পারে। তবে খুব যে ফ্যাশনেবল হতে হবে, তা কিন্তু নয়। তবে সময় অনুযায়ী ফ্যাশন সম্বন্ধে আপনাকে অবশ্যই ধারণা রাখতে হবে। তাহলেই মেয়েদের আকৃষ্ট করতে পারবেন।



মন্তব্য করুন