শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ | ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

প্রি-অর্ডার করা আইফোন ১৩ ডেলিভারি শুরু করলো গ্রামীণফোন

অনলাইন ডেস্ক
৭ নভেম্বর ২০২১ ২১:৪৪ |আপডেট : ৭ নভেম্বর ২০২১ ২৩:১৬
অনলাইন সার্ভিস ও এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা ফোনগুলো নির্বিঘ্নে হাতে পেয়ে যাচ্ছেন ক্রেতারা
অনলাইন সার্ভিস ও এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা ফোনগুলো নির্বিঘ্নে হাতে পেয়ে যাচ্ছেন ক্রেতারা

প্রি-অর্ডার করা অ্যাপলের আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট ক্রেতাদের কাছে পৌঁছে দিতে শুরু করেছে গ্রামীণফোন। গ্রামীণফোনের আকর্ষণীয় গিফট বক্স অফারের সাথে, অনলাইন চ্যানেল ও এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা ফোনগুলো নির্বিঘ্নে হাতে পেয়ে যাচ্ছেন ক্রেতারা।

চলতি বছরের ২৮ অক্টোবর প্রি-অর্ডারের সময়সীমা সমাপ্তির পর হ্যান্ডসেটগুলোর ডেলিভারি শুরু হয়েছে এবং স্টক শেষ না হওয়া পর্যন্ত এই ডেলিভারি কার্যক্রম চলতে থাকবে। মানুষকে প্রয়োজনীয় বিষয়ের সাথে কানেক্ট করায় অগ্রাধিকার দেয় গ্রামীণফোন। আর তাই, গ্রাহকদের আরও উন্নত সেবা প্রদানের এবং তাদের ডিজিটাল লাইফস্টাইলের সকল চাহিদা মেটানোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।                     

গত অক্টোবর মাসের ২২ থেকে ২৮ তারিখ পর্যন্ত অ্যাপল আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স-এর প্রি-অর্ডার নেয় গ্রামীণফোন। প্রি-অর্ডার বান্ডেল অফারের মধ্যে ছিল গ্রামীণফোনের ব্র্যান্ডেড পোলো শার্ট, ল্যাপটপ ব্যাগ এবং কাঠের টেবিল অরগানাইজার। ক্রেতারা আরও পেয়েছেন বিনামূল্যে ১৪ জিবি ফোরজি ইন্টারনেট, তিন মাসের জন্য জিপি স্টার প্লাটিনাম প্লাস স্ট্যাটাস, ৩৬ মাস পর্যন্ত বিনা সুদে ইএমআই সুবিধা (নির্দিষ্ট ব্যাংকের ক্ষেত্রে), ডিভাইসের বীমা সাবস্ক্রিপশন ফিতে ২০ শতাংশ ছাড় এবং বিশেষ স্টার পার্টনার ডিসকাউন্ট কুপন।

জিপি অনলাইন শপ, জিপি এক্সপেরিয়েন্স গুলশান, জিপি এক্সপেরিয়েন্স জিপি হাউস এবং জিপি এক্সপেরিয়েন্স চট্টগ্রামের মাধ্যমে প্রি-বুক অফারগুলো পেয়েছেন ক্রেতারা।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর