শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈলে একই মঞ্চে জনতার মুখোমুখি চেয়ারম্যান প্রার্থীরা

ঠাকুরগাঁও প্রতিনিধি
৯ নভেম্বর ২০২১ ০৬:১৮ |আপডেট : ৯ নভেম্বর ২০২১ ১১:৩৫
একই মঞ্চে জনতার মুখোমুখি চেয়ারম্যান প্রার্থীরা
একই মঞ্চে জনতার মুখোমুখি চেয়ারম্যান প্রার্থীরা

কাঁধে কাঁধ মিলিয়ে এক কাতারে চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্য প্রার্থীদের নিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলো ঠাকুরগাঁও রাণীশংকৈলে ইউপি নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা।

এছাড়াও যে প্রার্থীই নির্বাচিত হোক সম্মিলিতভাবে ইউনিয়নের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতিও দিয়েছে তারা।

রাণীশংকৈল উপজেলার একটি স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ মূলক সংগঠন নাগরিক সমাজের আয়োজনে লেহেম্বা ইউনিয়নের সকল ইউপি চেয়ারম্যান প্রার্থী সাধারণ সদস্য ও মহিলা সংরক্ষিত সদস্য প্রার্থীদের নিয়ে একই মঞ্চে জনতার মুখোমুখি এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রভাষক সাদেকুল ইসলামের সভাপতিত্বে প্রভাষক জুলফিকার আলী ভুট্টো ও সহকারী অধ্যাপক আমিরুল ইসলাম শেখ এর সঞ্চালনায় সোমবার সন্ধ্যায় ঝাড়বাড়ি গোগর সরকারি প্রাইমারি স্কুল মাঠে এবারের ইউপি নির্বাচনে অংশগ্রহণ করা লেহেম্বা ইউনিয়নের সকল চেয়ারম্যান ও সাধারন সদস্য প্রার্থীরা এতে উপস্থিত থেকে তাদের আগামীর কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

এ সময় দেশ ও দশের এবং জনকল্যাণমূলক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে বক্তব্য রাখেন আলীগ মনোনীত চেয়ারম্যান পদে নৌকা প্রতিক প্রার্থী আবুল কালাম স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিক রওশন আলী স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতিক খালেকুজ্জামান রয়েল স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতিক গোলাম রাব্বানী বুধুসহ সকল সাধারণ সদস্য সংরক্ষিত মহিলা ইউপি সদস্যরা প্রমুখ।

এতে লেহেম্বা ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার তিন হাজার খানেকের অধিক মানুষ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে চেয়ারম্যানদের বিভিন্নজনের ভিন্ন ভিন্ন কর্মপরিকল্পনা থাকলেও তারা একটি স্থানে একমত পোষণ করে বলেন, এ লেহেম্বা ইউনিয়নকে মাদক ইভটিজিং মুক্ত পরিচ্ছন্ন আধুনিক নগরী গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও প্রতিটি ওয়ার্ডে সেবার মান নিশ্চিত করাসহ রাস্তাঘাট নির্মাণ শিক্ষা ব্যবস্থায় আধুনিকায়ন চিকিৎসার মান উন্নত করণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার অঙ্গীকার করেন তারা।



মন্তব্য করুন