শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

পাংশায় পেট্রোল ঢেলে বসতঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

সৈয়দ মেহেদী হাসান, রাজবাড়ী
২৪ জুলাই ২০২১ ১৬:৫৮ | আপডেট : ২৪ জুলাই ২০২১ ২০:০২
আগুনে পুড়ে  যাওয়া বসত বাড়ি ও আসবাবপত্র
আগুনে পুড়ে যাওয়া বসত বাড়ি ও আসবাবপত্র

রাজবাড়ীর পাংশায় পূর্ব শত্রুতার জেরে পেট্রোল ঢেলে বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এতে আট লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মো. নাসির মোল্লা (৪৫) উপজেলার মৌরাট ইউনিয়নের পূর্ব বাগদুলী গ্রামের হোসেন মোল্লার ছেলে। তিনি পেশায় একজন ট্রাকচালক। আর এ ঘটনায় অভিযুক্ত রাজ্জাক শেখ (৫০) একই গ্রামের মৃত ফটিক শেখের ছেলে।

মো. নাসির মোল্লা বলেন, আমি টিভি দেখে রাত সাড়ে ১২টার দিকে সপরিবারে বসতঘরে ঘুমিয়ে পড়ি। হঠাৎ করে ঘরে আগুন লাগা দেখে ঘরের বাইরে এলে রাজ্জাক শেখকে পালিয়ে যেতে দেখতে পাই। পরে আমার ছেলে, মেয়ে ও পরিবারের কথা চিন্তা করে তাকে ধরতে না গিয়ে ঘরে ঢুকে তাদের রক্ষা করি।

তিনি আরও বলেন, পরে চিৎকার করে এলাবাসীকে ডেকে আগুন নিয়ন্ত্রণে আনি। ততক্ষণে আমার ঘরে থাকা একশ মণ পেঁয়াজ, পাঁচ মণ রসুন, দশ মণ পাট, নগদ দশ হাজার টাকা, একটা টিভি এবং ঘরের আসবাবপত্রসহ প্রায় আট লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন তিনি।

শনিবার সরেজমিনে গেলে তার স্ত্রী শাবানা বেগম (৩৫) জানান, তাদের নিঃস্ব করার জন্য পরিকল্পিতভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় রাজ্জাক শেখকে অভিযুক্ত করে পাংশা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত রাজ্জাক শেখের সঙ্গে যোগাযোগ করতে গেলে, তাকে বাড়িতে পাওয়া যায়নি। এলাকাবাসী জানান, অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকেই সপরিবারে পলাতক তিনি। 

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, বিষয়টি অভিযোগের প্রেক্ষিতে অবগত হয়েছি। তদন্ত করে সত্যতা মিলেছে। মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আরও খবর