রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

এক সিনেমায় অমিতাভের নাতি, শাহরুখ-শ্রীদেবীর মেয়ে

বিনোদন ডেস্ক
১৭ নভেম্বর ২০২১ ১৯:১০ |আপডেট : ১৮ নভেম্বর ২০২১ ১৮:৩৭
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

আমেরিকান তিন হাইস্কুল পড়ুয়া, আর্চি, ভেরোনিকা ও বেটি। চল্লিশের দশকে যারা বুঁদ করে রেখেছিল পাঠকদের। চরিত্রগুলো মূলত আর্চি নামের একটি কমিক বইয়ের।

আমেরিকান তিন হাইস্কুল পড়ুয়া, আর্চি, ভেরোনিকা ও বেটি। চল্লিশের দশকে যারা বুঁদ করে রেখেছিল পাঠকদের। চরিত্রগুলো মূলত আর্চি নামের একটি কমিক বইয়ের।

তিনটি চরিত্রের মধ্যে আর্চি ছেলে এবং ভেরোনিকা ও বেটি মেয়ে চরিত্র। এদের বন্ধুত্ব এবং ত্রিকোণ প্রেম মাত করে রেখেছিল কমিকপ্রেমীদের। অনেকের দাবি তারা এখনও আবেগের।

তারাই এবার আসতে যাচ্ছে সিনেমায় এবং বলিউডে। পরিচালক-প্রযোজক জোয়া আখতার আর রীমা কাগতির হাত ধরে আসছে চরিত্রগুলো। সম্প্রতি সিনেমার ঘোষণা দিয়েছেন জোয়া।

ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আর্চিরা আসছে আর আসছে সম্পূর্ণ ভারতীয় অবতারে।’ তবে এটি সিনেমা হলে নয়, দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ছবির নাম হবে দ্য আর্চিস। জোয়াই জানিয়েছেন, সিনেমাটি পরিচালনা করবেন তিনি। রীমা থাকতে পারেন প্রযোজকের ভূমিকাতে।

সাংবাদিকদের দুজনেই জানিয়েছেন, সিনেমার গল্প বিদেশের কমিক থেকে অনুপ্রাণিত হলেও আর্চি, ভেরোনিকা ও বেটিকে এনে ফেলা হবে ৬০-এর দশকের ভারতে।

আর্চি, ভেরোনিকা, বেটির চরিত্রে কারা অভিনয় করবেন, সেটা এখন বড় প্রশ্ন। জোয়া বা রীমা তার কিছুই জানাননি।

তবে বলিউড জুড়ে কানাঘুষা চলছে, এ সিনেমার মাধ্যমে শিগগিরই আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বিগ বি অমিতাভ বচ্চনের নাতি আগাস্ত নন্দা।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আগাস্তর সঙ্গে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরকে।

সুহানা এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য সিনেমায় কাজ করেছেন। তবে খুশি সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় হলেও পেশাদার ক্যামেরার সামনে দাঁড়াননি। সিনেমাটিকে মিউজিক্যাল ফিল্মের মতো করে ভাবা হয়েছে বলে জানিয়েছেন জোয়া ও রীমা।



মন্তব্য করুন