রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে সর্বাধিক বিক্রিত ৫জি স্মার্টফোন রিয়েলমি জিটি নিও ২

অনলাইন ডেস্ক
১৮ নভেম্বর ২০২১ ২১:১০ |আপডেট : ১৮ নভেম্বর ২০২১ ২১:৩৭
দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ‘বেস্ট সেলিং ৫জি স্মার্টফোন’-এ পরিণত হয়েছে রিয়েলমি জিটি নিও ২
দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ‘বেস্ট সেলিং ৫জি স্মার্টফোন’-এ পরিণত হয়েছে রিয়েলমি জিটি নিও ২

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ‘বেস্ট সেলিং ৫জি স্মার্টফোন’-এ পরিণত হয়েছে রিয়েলমি জিটি নিও ২। রিয়েলমি জিটি নিও ২ সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক: https://cutt.ly/realmeGTNEO_2

১১.১১ ক্যাম্পেইন চলাকালীন স্মার্টফোন ব্যবহারকারীরাদের জন্য আকর্ষণীয় অফার ও ছাড়ে রিয়েলমির সেরা ফোন ও ডিভাইস কেনার সুযোগ দেওয়া হয়। এ ক্যাম্পেইনে ক্রেতারা রিয়েলমি জিটি নিও ২ কিনতে পেরেছেন ৫০০০ টাকা ছাড়ে মাত্র ৩৪,৯৯০ টাকায় (দারাজের ভাউচার ও প্রি-পেমেন্ট ছাড় ব্যবহার করে)। 

ক্যাম্পেইনে রিয়েলমি ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পেয়েছে। এতে সর্বাধিক বিক্রিত ৫জি স্মার্টফোন হয়েছে রিয়েলমি জিটি নিও ২। অল্প সময়ের মধ্যেই এ ফোনের সব ইউনিট বিক্রি হয়ে যায়। একইসাথে, ১১.১১ ক্যাম্পেইন শুরু হওয়ার মাত্র কয়েক মিনিটের মধ্যেই রিয়েলমি নারজো ৫০আই- এর ১৬ হাজার ইউনিট বিক্রি হয়ে যায়, যা আরেকটি নতুন রেকর্ড তৈরি করেছে।

এছাড়াও, রিয়েলমির অন্যান্য ফোনগুলোও এ ক্যাম্পেইনে ক্রেতাদের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। ১১.১১ তে বিক্রি হওয়া রিয়েলমির অন্যান্য ফোনগুলোর মধ্যে রয়েছে - রিয়েলমি জিটি মাস্টার এডিশন, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ ফাইভজি, রিয়েলমি সি২৫ওয়াই, রিয়েলমি সি২০এ, রিয়েলমি সি১১, রিয়েলমি সি২১ওয়াই ও রিয়েলমি সি২৫এস। 

রিয়েলমি হাই-এন্ড বাজারে আলোড়ন সৃষ্টি করায় ব্র্যান্ডটি ক্রেতাদের জন্য তাদের ফ্ল্যাগশিপ জিটি সিরিজ বাজারে এনেছে। কিছুদিন আগে এ সিরিজ থেকে বাজারে আসা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে বেশ প্রশংসিত হয়েছে।

বিক্রয়ের দিক থেকে বাজারে জিটি সিরিজ অনেক এগিয়ে রয়েছে। ১১.১১ ক্যাম্পেইনে জিটি নিও ২ বিক্রয়ের রেকর্ড এ বিষয়টিই প্রমাণ করে। হাই-এন্ড বাজারে নিজেদের অবস্থানকে আরও পাকাপোক্ত করতে, আগামীতে জিটি সিরিজ থেকে আরও আকর্ষণীয় ফোন বাজারে আনবে রিয়েলমি। 

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ১+৫+টি কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।



মন্তব্য করুন