রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

সারাদেশে পাওয়া যাচ্ছে বছরের সেরা ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২

নিজস্ব প্রতিবেদক
২১ নভেম্বর ২০২১ ১৮:০২ |আপডেট : ২১ নভেম্বর ২০২১ ২০:২৭
সারাদেশে পাওয়া যাচ্ছে বছরের সেরা ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২
সারাদেশে পাওয়া যাচ্ছে বছরের সেরা ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রযুক্তিপ্রেমীদের জন্য তাদের জনপ্রিয় জিটি সিরিজ থেকে নতুন ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২ বাজারে এনেছে।

স্মার্টফোন ব্যবহারকারীরা এখন দেশের যেকোনো আউটলেট ও অনলাইন মার্কেটপ্লেস থেকে এ ফোনটি কিনতে পারবেন। নিকটস্থ ব্র্যান্ডশপ থেকে কেনার জন্য বিস্তারিত জানতে ভিজিটঃ https://cutt.ly/realme_Brand_Shop

সম্প্রতি অনুষ্ঠিত দারাজের ১১.১১ ক্যাম্পেইনে সর্বাধিক ৫জি ফোন বিক্রয়ের রেকর্ড অর্জন করেছে রিয়েলমি। জিটি সিরিজ থেকে ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনার মাধ্যমে হাই-এন্ড বাজারে প্রবেশ করেছে রিয়েলমি। এ ফোনের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে এর নিও গ্রিন কালার ও ডুয়াল-গ্লাস ব্যাক ডিজাইন সমৃদ্ধ মনোমুগ্ধকর ডিজাইন। দৃষ্টিনন্দন এই ডিজাইন তৈরি করতে প্রকৃতি ও প্রযুক্তির চমৎকার সংমিশ্রণ করা হয়েছে। এ ফোনের উচ্চ-স্যাচুরেশনের নিও গ্রিন কালার এবং পাশে থাকা ব্ল্যাক স্ট্রিপ ব্যবহারকারীদেরকে প্রাণবন্ত একটি অনুভূতি দিবে।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি প্রসেসর ও ১২০ হার্টজ ই৪ অ্যামোলেড ডিসপ্লে সমৃদ্ধ জিটি নিও ২ ব্যবহারকারীদেরকে দিবে শক্তিশালী পারফরম্যান্সের নিশ্চয়তা। ৮ জিবি র‍্যামের সাথে রয়েছে আরো ৫ জিবি পর্যন্ত র‍্যাম সুবিধা ডাইনামিক র‍্যাম এক্সপানশন টেকনোলজির মাধ্যমে অর্থাৎ মোট র‍্যাম পাওয়া যাবে ১৩ জিবি। ১৩ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এ ফোনটি নিও গ্রিন কালারে বাজারে পাওয়া যাচ্ছে। স্টেইনলেস স্টিল ভিসি কুলিং প্লাস ও ইন্ডাস্ট্রির প্রথম ডায়মন্ড থার্মাল জেল সমৃদ্ধ এ স্মার্টফোনটি গেমারদের উপযোগী করে তৈরি করা হয়েছে, ফলে গেমাররা এ ফোনে ঝামেলাবিহীন ভাবে নির্বিঘ্নে গেমিং উপভোগ করতে পারবেন। কুলিং প্লাস প্রযুক্তি থাকায় মাল্টি-টাস্কিং ও গেমিংয়ের সময়ও এ ফোনের তাপমাত্রা স্বাভাবিক থাকবে। পাশাপাশি রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জার। সব মিলিয়ে অলরাউন্ডার ফ্ল্যাগশিপ স্মার্টফোন রিয়েলমি জিটি নিও ২।


ক্রেতারা এ ফোনটি কিনতে পারবেন মাত্র ৩৯,৯৯০ টাকায়। বিস্তারিত জানতে ভিজিট করুন - https://cutt.ly/realmeGTNEO_2 

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টিকৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।





মন্তব্য করুন