রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

মেঝেতে ফেলে সহকারী প্রকৌশলীকে পা দিয়ে চেপে ধরেন প্রকৌশলী (ভিডিও)

রাজবাড়ী প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২১ ০৯:২৩ |আপডেট : ২৫ নভেম্বর ২০২১ ২২:২৩
সহকারী প্রকৌশলীকে মেঝেতে ফেলে বুকে চেপে বসলেন প্রকৌশলী। ছবি : সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া
সহকারী প্রকৌশলীকে মেঝেতে ফেলে বুকে চেপে বসলেন প্রকৌশলী। ছবি : সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া

রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী মো. রনিকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ। কথা না শোনায় নির্বাহী প্রকৌশলী মো. রনির গলা ধাক্কা দিয়ে চেয়ারসহ মেঝেতে ফেলে পা দিয়ে চেপে ধরেন তিনি। পরে গতকাল বুধবার সন্ধ্যায় নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগে নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার বিকেলে মো. রনি নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের কক্ষে প্রবেশ করে চেয়ারে বসে। এ সময় দুইজন তর্ক করে। একপর্যায়ে আব্দুল আহাদ চেয়ার থেকে উঠে গিয়ে রনিকে গলা ধাক্কা দিয়ে চেয়ার থেকে ফেলে বুকের ওপর চেপে বসে এবং গালাগাল করতে থাকে। তাকে খুন করে ফেলারও হুমকি দেওয়া হয়। পরে পাশে থাকা একজন নির্বাহী প্রকৌশলীকে নিবৃত্ত করে।

উপ-সহকারী প্রকৌশলী মো. রনি অভিযোগ করে জানান, গত ২৩ নভেম্বর ঢাকায় অফিসিয়াল কাজে যাওয়ার জন্য অফিসের গাড়ি চাইতে গেলে প্রকৌশলী আবদুল আহাদ ক্ষিপ্ত হয়ে এমন আচরণ করেন।

এ ঘটনার পর গতকাল বুধবার বিকেলে মো. রনি পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেখানে ঘটনার বিস্তারিত বিবরণ জানিয়ে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে পানি উন্নয়ন বোর্ড রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আহাদ আলী বলেন, রনি দীর্ঘদিন ধরে আমার কোনো কথা শুনতো না। আর এ ঘটনা আমি রাগের মাথায় করে ফেলেছি। আমার ঠিক হয়নি।

এদিকে, বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সচিবালয়ের উপ-সচিব (প্রশাসন) সৈয়দ মাহবুবুল হক স্বাক্ষরিত এক আদেশে রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আহাদ আলীকে অব্যাহতি প্রদান করা হয়।




মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর