বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নটরডেম কলেজছাত্রের মৃত্যু : আসামি গ্রেপ্তার রাতেই

নিজস্ব প্রতিবেদক
২৫ নভেম্বর ২০২১ ০৬:১৩ |আপডেট : ২৬ নভেম্বর ২০২১ ০৬:৫৬
নিহত নটরডেম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী নাঈম হাসান
নিহত নটরডেম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী নাঈম হাসান

সিটি করপোরেশনের গাড়িচাপায় নটরডেম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী নাঈম হাসান (১৭) নিহতের ঘটনায় আসামিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে গ্রেপ্তারকৃতের নাম পরিচয় জানা যায়নি।

ঢাকা মহানগর পুলিশের (উপকমিশনার) মো.ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চালক সহকারীকে গাড়ি দিয়ে বাসায় চলে যান। ঘটনার সময় গাড়িটি চালাচ্ছিলেন চালকের সহকারী, পরিচ্ছন্নতা কর্মী নয়। রাতে পল্টন থানার পুলিশ ওই চালকের সহকারীকে গ্রেপ্তার করে। তবে তিনি চালকের সহকারীর নাম বলেননি।

উপকমিশনার মো.ফারুক হোসেন আরও জানান, এই ঘটনার বিষয়ে আজ  বৃহস্পতিবার দুপুরে পল্টন থানায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপ কমিশনার (ডিসি)।

ঢাকার কামরাঙ্গীরচরের বাসা থেকে আরামবাগের নটর ডেম কলেজে যাওয়ার পথে গুলিস্তানে রাস্তা পার হওয়ার সময় ডিএসসিসি ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নাঈম হাসান।

গতকাল বুধবার দুপুর পৌনে ১২টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হল মার্কেট মোড়ে বায়তুল মোকাররমগামী দক্ষিণ সিটির একটি ময়লার গাড়ি (কমপেক্টর) মোড় ঘুরে নাঈমকে প্রথমে ধাক্কা দেয়। এতে সে পড়ে যায়। এরপর গাড়িটি না থেমে তাকে চাপা দেয়।

গুরুতর আহত নাঈমকে পুলিশ ও পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পরই তাকে মৃত ঘোষণা করা হয়। নাঈমের মৃত্যুর খবর পেয়ে তার সহপাঠীরা গুলিস্তান মোড়ে এসে জড়ো হয়। সেখান থেকে বিক্ষোভ মিছিল নিয়ে যায় নগর ভবনে। পরে আবার গুলিস্তান মোড়ে গিয়ে তারা সড়ক অবরোধ করে। বিক্ষোভকালে শিক্ষার্থীরা তাদের সহপাঠীর মৃত্যুর ঘটনার ন্যায়বিচার, নিরাপদ সড়ক নিশ্চিত করাসহ ছয় দফা দাবি তুলে ধরে।



মন্তব্য করুন