রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

বরিশালে আমরণ অনশনরত ছাত্রদলের নেতাদের শেবাচিমে ভর্তি

বরিশাল প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২১ ১৭:৩৫ |আপডেট : ২৬ নভেম্বর ২০২১ ১১:৫৩
ছাত্রদলের আমরণ অনশনরত ছাত্রনেতাদের শেবাচিমে ভর্তি
ছাত্রদলের আমরণ অনশনরত ছাত্রনেতাদের শেবাচিমে ভর্তি

আমরন অনশন কর্মসূচি পালনকালে ২৭ ঘণ্টা পর গুরুতর অসুস্থ হয়ে পড়লে কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ও বরিশাল জেলা (দক্ষিণ) যুবদলের অনুরোধে অনশন কর্মসূচি ভঙ্গ করিয়ে অসুস্থ হয়ে পড়া ছাত্রদল নেতাদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে জেলা যুবদল সভাপতি অ্যাডভোকেট এইচএম তছলিম উদ্দিন অনশনরত ছাত্রদল নেতা সবুজ আকনকে জুস ও পানি পান করিয়ে তাদের আমরণ অনশন কর্মসূচি স্থগিত করার ব্যবস্থা করেন।

এসময় জেলা যুবদল সভাপতি অ্যাডভোকেট এইচএম তছলিম উদ্দিন বলেন, এই অত্যাচারিত ভোট চোর জুলুমবাজ সরকারের জন্য আত্মাহূতি দিয়ে কোনো লাভ নেই।

এখানে নিজেকে সুস্থ রেখে আন্দোলন-সংগ্রাম করার জন্য মাঠে লড়াই করতে হবে। তাই আমি তোমাদের আত্মত্যাগের যে কর্মসূচি পালন করার সিদ্ধান্ত নিয়েছো তার প্রতি জেলা যুবদল সম্মান জানাই।

তোমাদের দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রীর বেগম খালেদা জিয়া’র মুক্তির আন্দোলনে রাজপথে লড়াই করার জন্য ও নিজেকে সুস্থ রাখার জন্য অনশন ভঙ্গ করার অনুরোধ করছি। পরে তাদেরকে জুস ও পানি পান করিয়ে অ্যাম্বুলেন্সে করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপি আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মো. শহিদুল্লাহ, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক অ্যাড, হাফিজ আহমেদ বাবলু, উত্তর জেলা যুবদল যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সুজন, মহানগর ছাত্রদল সম্পাদক হুমায়ুন কবিরসহ জেলার যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

উল্লেখ্য বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. সবুজ আকন, লেলিন খান মোর্সেদ, সায়মন আহমেদ কালু, যুগ্ম সম্পাদক তানজিল রাব্বি, রেদোয়ান ইসলাম সজল, মাসুম শেখ, নাঈম সিকদার ও গাজী সাইদুল ইসলাম।

গত বুধবার (২৪) নভেম্বর বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে সকাল ৯টায় অবস্থান নিয়ে আমরণ অনশন কর্মসূচি শুরু করেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর