বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পটুয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টায় মামলা, গ্রেপ্তার দুই

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২১ ১৬:২৩ |আপডেট : ২৫ নভেম্বর ২০২১ ১৭:০৫
গ্রেপ্তারকৃত দুই আসামি
গ্রেপ্তারকৃত দুই আসামি

পটুয়াখালীর কলাপাড়ায় এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নুর বাহাদুর (২৫) ও সুজন হাওলাদার (২২) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৪ নভেম্বর) রাত বারোটার দিকে লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরের দিকে ওই শিক্ষার্থী বাদী হয়ে নুর বাহাদুরকে প্রধান আসামী করে ছয়জনের নামে একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী লালুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। বুধবার (২৪ নভেম্বর) ওই শিক্ষার্থী সরকারী খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা শেষে নুর বাহাদুরের মোটরসাইকেল যোগে তার বাড়ি বালিয়াতলী ইউনিয়নের চর নজির গ্রামে রওনা দেয়।

পথিমধ্যে নুর বাহাদুর তাকে ভুল বুঝিয়ে তাদের বাড়ি লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে নিয়ে গেলে ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিক্ষার্থীকে নুর বাহাদুর ধর্ষণ করার চেষ্টা চালায় এবং অপর অভিযুক্তরা ওই শিক্ষার্থীকে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। শিক্ষার্থীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সকল অভিযুক্তরা দৌড়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম গমাধ্যমকে জানিয়েছেন, এ ঘটনায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) কলাপাড়া থানায় ছয়জনের নামে একটি মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন