শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

ক্যাটরিনার বিয়ে অনুষ্ঠানে প্রবেশে ‘গোপন কোড’

বিনোদন ডেস্ক
৩ ডিসেম্বর ২০২১ ১০:৪০ |আপডেট : ৩ ডিসেম্বর ২০২১ ১৬:০৬
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ে অনুষ্ঠানে প্রবেশে গোপন কোড লাগবে। গোপন কোড জানলে তবেই তারকা যুগলের বিয়েতে প্রবেশ করতে পারবেন আমন্ত্রিতরা।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে যেন কোনও গোপন সভা। বিভিন্ন নিয়ম মাথায় রেখে প্রবেশাধিকার পাবেন অতিথিরা। বিয়েতে ফোন ব্যবহার করা নিষিদ্ধ। থাকবেন না কোনও সাংবাদিক। রাজস্থানের বিলাসবহুল প্রাসাদের বাইরে মোতায়েন করা হবে পুলিশ। থাকবে আলাদা নিরাপত্তারক্ষীর দল। 

নিয়মাবলির তালিকা এখানেই শেষ নয়। ছবি না তোলার জন্য অতিথিদের একটি চুক্তিতে সই করানো হবে। আমন্ত্রিতদের পরিচয়ও গোপন রাখা হবে বলে শোনা যাচ্ছে। তা ছাড়া কোনো ড্রোন ক্যামেরার ব্যবহার করা হবে না ছবি এবং ভিডিও তোলার জন্য।

খবরে বলা হয়, তারকা যুগল তাদের বিয়ের কথা যতই লুকিয়ে রাখার চেষ্টা করুন না কেন, অনুরাগীদের দৌলতে সেই প্রচেষ্টা জলে। বিভিন্ন ফাঁক ফোকর দিয়ে ভিকি-ক্যাটরিনার বিয়ের তথ্য ছড়িয়ে পড়ছে চার দিকে। সম্প্রতি টুইটারে একটি চিঠির প্রতিলিপির ছবি ঘুরে বেড়াচ্ছে।

অনুরাগীদের দাবি, সেটি সওয়াই মাধোপুর জেলা-শাসকের চিঠি। যে চিঠির ছবি প্রকাশ পেয়েছে, তাতে হিন্দি ভাষায় লেখা রয়েছে, ‘অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কইফের বিবাহ অনুষ্ঠানের আয়োজনের জন্য শুক্রবার সকালবেলা একটি বৈঠকের বন্দোবস্ত করা হয়েছে।’

বৃহস্পতিবার সন্ধ্যায় জানা গিয়েছে, শুক্রবার আইনি বিয়ে সেরে ফেলতে পারেন ভিকি এবং ক্যাটরিনা। কিন্তু সাংবাদিকদের কাছ থেকে সে খবর লুকিয়ে রাখার চেষ্টা করছেন তারকা যুগল।



মন্তব্য করুন