বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২ | ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

স্পেনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হোসাইন ইকবাল, স্পেন
১২ জানুয়ারি ২০২২ ০৯:৩৮ |আপডেট : ১২ জানুয়ারি ২০২২ ১৭:১৪
স্পেনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
স্পেনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শিক্ষা, শান্তি ও প্রগতির স্লোগান নিয়ে জাতির পিতার হাতে গড়া ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে স্পেন ছাত্রলীগ।

সোমবার (৮ জানুয়ার) সন্ধ্যা‍য় দেশটির রাজধানী মাদ্রিদের স্থানীয় একটি রেস্টুরেন্টে ছাত্রলীগ কর্তৃক কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন এ সময় তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের রয়েছে সোনালী ইতিহাস। দেশের সকল ক্লান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ প্রথম সারিতে দাঁড়িয়ে নেতৃত্ব দিয়েছে। প্রবাসী ছাত্রলীগ ঐক্যবদ্ধ করে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী দেশ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজির সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা আল আমিন ও সাগর আহমদের যৌথ সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভী আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সহসভাপতি একরামুজ্জামান কিরণ।

ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মাসুম শেখ, সাইফুল ইসলাম হিমেল,  রাজিব হোসাইন, হৃদয় হাওলাদার, কাউসার আহমেদ,  মুন্না আহমেদ,  শাকিল আহমেদ,  সিয়াম হেসাইন প্রমুখ। সভায় বক্তারা বলেন, দেশের বিরুদ্ধে যে যেখানেই যত ষড়যন্ত্র করুক আমরা তা শক্ত হাতে প্রতিহত করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রবাসে আমরা নিরলস কাজ করে যাবো।

অনুষ্ঠানের শুরুতেই কুরআন তেলাওয়াত করেন আব্দুর রহমান নাহিয়ান। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর