বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২ | ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

রাবির নবনিযুক্ত জনসংযোগ প্রশাসকের সঙ্গে রাবিসাস’র সৌজন্য সাক্ষাৎ

রাবি প্রতিনিধি
১৩ জানুয়ারি ২০২২ ২১:০৮ |আপডেট : ১৩ জানুয়ারি ২০২২ ২২:১৭
রাবির জনসংযোগ দপ্তরের নবনিযুক্ত প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাবিসাসের সদস্যরা
রাবির জনসংযোগ দপ্তরের নবনিযুক্ত প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাবিসাসের সদস্যরা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) জনসংযোগ দপ্তরের নবনিযুক্ত প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) সদস্যরা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের জনসংযোগ দপ্তরে প্রশাসকের সঙ্গে তারা এই সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংবাদকর্মীরা।

সাক্ষাৎকালে জনসংযোগ দপ্তরের নতুন প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে সাংবাদিকদের পাশে থাকার কথা ব্যক্ত করেন।

এ সময় রাবিসাসের সভাপতি শাহীন আলম, সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান, কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম, সম্মানিত সদস্য সুব্রত গাইন, দপ্তর সম্পাদক আব্দুস সবুর লোটাস, প্রচার সম্পাদক সাইফুর রহমান, ক্রীড়া সম্পাদক নোমান ইমতিয়াজ ছাড়াও রাবিসাসের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, যা সংক্ষেপে রাবিসাস নামে পরিচিত। মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী এই সংগঠনটি ছাত্রজীবন থেকেই দেশের উচ্চ শিক্ষাঙ্গনে সাংবাদিকতা চর্চায় দীর্ঘ পাঁচ দশকের বেশি সময় ধরে গৌরবময় ভূমিকা পালন করে আসছে।



মন্তব্য করুন