বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২ | ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

টিকা নিতে গেলে ছাত্রীকে উত্ত্যক্ত, শিক্ষককে জরিমানা

নরসিংদী প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২২ ১৬:১৯ |আপডেট : ১৫ জানুয়ারি ২০২২ ১৪:০৫
শিক্ষক  মাজহারুল ইসলামকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়েছে
শিক্ষক মাজহারুল ইসলামকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়েছে

নরসিংদীর মনোহরদী উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রী টিকা নিতে গিয়ে ইভটিজিংয়ের শিকার হয়। এর দায়ে মাজহারুল ইসলাম নামে স্কুল শিক্ষককে ২০ হাজার টাকা দণ্ড দিতে হয়েছে। মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম কাসেম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মনোহরদীতে এই ঘটনাটি ঘটে।

দণ্ডপ্রাপ্ত শিক্ষক মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের চরতারাকান্দী গ্রামের লিয়াকত আলীর ছেলে এবং একই উপজেলার জেআরএস উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষা বিষয়ের শিক্ষক।

স্থানীরা জানান, বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের সামনে শিক্ষার্থীদের টিকা দেওয়া হয়। টিকা কেন্দ্রে শৃঙ্খলার দায়িত্বে ছিলেন শিক্ষক মাজহারুল ইসলাম। এ সময় তিনি নবম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করেন। পরে ওই ছাত্রী মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

স্কুলছাত্রীর এই অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে পুলিশ শিক্ষক মাজহারুলকে আটক উপজেলা কার্যালয়ে নিয়ে আসেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ইউএনও শিক্ষক ওই শিক্ষক মাজহারুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করেন এবং তা আদায় করেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর