বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

চকরিয়া প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২২ ১৫:৪৯ |আপডেট : ১৫ জানুয়ারি ২০২২ ০৬:৪৫
কক্সবাজারগামী সিএনজি ও চট্টগ্রামগামী পূরবী পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি বাসের নীচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়
কক্সবাজারগামী সিএনজি ও চট্টগ্রামগামী পূরবী পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি বাসের নীচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়

চট্টগ্রামের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও মেহের ঘোনা ফরেষ্ট অফিস সংলগ্ন পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজি চালক জিসান ও যাত্রী তসলিমা আকতার ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় বাসিন্দা ও শাহ জব্বারিয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার মওলানা নূরুল আজিম জানান, কক্সবাজারগামী সিএনজি ও চট্টগ্রামগামী পূরবী পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি বাসের নীচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়। পরে এলাকাবাসী এগিয়ে এসে উদ্ধার কাজে অংশ নিয়ে বিধ্বস্ত সিএনজি ও হতাহত যাত্রীদের বের করে আনে।

নিহত ও আহতরা চকরিয়া উপজেলার খুটাখালী এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিল বলে জানা গেছে।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, নিহত দুইজন ছাড়াও আশঙ্কাজনক অবস্থায় শফিকুর রহমান ও ছেনুয়ারা বেগম নামের অপর দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ঘটনার ব্যাপারে কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনকে খবর দেওয়া হয়েছে। নিহতদের লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে বলেও জানিয়েছেন ঈদগাঁও থানার ওসি ।



মন্তব্য করুন