বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২ | ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সাভারে ভোট কারচুপির অভিযোগে পরাজিত প্রার্থীর সংবাদ সম্মেলন

সাভার প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২২ ২২:১৭ |আপডেট : ১৫ জানুয়ারি ২০২২ ১০:৪৬
সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট আব্দুল আউয়াল
সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট আব্দুল আউয়াল

অনিয়ম ও কারচুপির অভিযোগ তুলে সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট আব্দুল আউয়াল।

শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় পৌর এলাকার দিলখুশাবাগ মহল্লায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে  তিনি এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে সাভারে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এসময় সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডভোকেট আব্দুল আউয়াল বলেন, তিনি গত পাঁচ জানুয়ারি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কা নিয়ে স্বতন্ত্র হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করেন। কিন্তু নির্বাচনের দিন বিভিন্ন ভোট কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা প্রায় কয়েকশ কর্মী ও সন্ত্রাসী বাহিনী নিয়ে নৌকার পক্ষে জাল ভোট প্রদান করেন। সে সময় তিনি অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জন করেন। 

পরে শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় তিনি পুনরায় নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেন। এসময় তিনি ভোট জালিয়াতির কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি  ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহেল রানা দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর