বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২ | ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ীতে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

রাজবাড়ী প্রতিনিধি
১৫ জানুয়ারি ২০২২ ১৭:৩৩ |আপডেট : ১৫ জানুয়ারি ২০২২ ২৩:০৯
রাজবাড়ীতে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়। ছবি : ঢাকা ওয়েভ
রাজবাড়ীতে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়। ছবি : ঢাকা ওয়েভ

রাজবাড়ীতে নবাগত জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট আবু কায়সার খানের সাথে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে সাড়ে ৯টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক মো. আবু কায়সার খান। সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহাবুর রহমান শেখ।

মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাড. খান জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোটার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক শিহাবুর রহমানসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

বক্তব্য শেষে নবাগত জেলা প্রশাসককে রাজবাড়ী প্রেসক্লাব ও রাজবাড়ী রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দুই সংগঠনের নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক (ডিসি) আবু কায়সার খান বলেন,আমি রাজবাড়ীতে যোগদানের পর শুনেছি এই জেলার গণমাধ্যমকর্মীদের সাথে জেলা প্রশাসনের অত্যন্ত চমৎকার সম্পর্ক। আশা করব- জেলা প্রশাসনের সাথে সংবাদকর্মীদের এই সম্পর্ক বজায় থাকবে। 

উল্লেখ্য, নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান রাজবাড়ীতে ২৩তম জেলা প্রশাসক হিসেবে ১৩ জানুয়ারি রাজবাড়ীর দায়িত্ব গ্রহণ করেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর