শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কাভার্ডভ্যান চাপায় স্কুলছাত্রী নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
১৫ জানুয়ারি ২০২২ ১৩:০৩ |আপডেট : ১৫ জানুয়ারি ২০২২ ১৬:৩০
কাভার্ডভ্যান চাপায় স্কুলছাত্রী নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
কাভার্ডভ্যান চাপায় স্কুলছাত্রী নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ময়মনসিংহের নান্দাইলে কাভার্ডভ্যান চাপায় নিহত নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী রাজিয়া সুলতানা নিহতের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও সাবেক ছাত্র-ছাত্রীদের উদ্যোগে নিরাপদ সড়ক চাই দাবি জানিয়ে বিদ্যালয়ের সামনে নান্দাইল-তাড়াইল সড়কে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

মিছিলটি নান্দাইল রোড বাজার হতে নান্দাইল চৌরাস্তা গোলচত্বর প্রদক্ষিণ শেষে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ হয়।

পরে ছাত্র-ছাত্রীরা স্বাস্থ্য ঝুঁকি ও নিরাপত্তার কথা তুলে ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা গ্রহণ করতে অস্বীকৃতিসহ তারা স্ব-স্ব বিদ্যালয়ে করোনার টিকা গ্রহণ করার দাবি জানায়।

এসময় বিদ্যালয়ের সাবেক সভাপতি মোহাম্মদ এনামুল হক বাবুল,সাবেক সদস্য কামরুজ্জামান মানিক,আলী আসলাম ভূইয়া ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সিদ্দিকী, শিক্ষক প্রতিনিধি শামসুল হক অত্র বিদ্যালয়ের একটি কক্ষে এসি স্থাপন করে টিকা প্রদান করা হবে বলে ছাত্র-ছাত্রীদেরকে আশ্বস্ত করেন। 

উল্লেখ্য গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা নিয়ে মোটরসাইকেল যোগে চাচাতো ভাই হামীম মিয়ার সাথে বাড়ি ফেরার পথে ময়মনসিহ- কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল নরসুন্দা নদীর সেতুর পাশে কাভার্ড ভ্যানের চাপায় রাজিয়া সুলতানা (১৪) নিহত হয়।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর