বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২ | ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

চাকরি না দিয়ে ব্যাংক কর্মকর্তা দিলেন খুনের হুমকি, আতঙ্কিত মাছ ব্যবসায়ী

শরীয়তপুর প্রতিনিধি
১৫ জানুয়ারি ২০২২ ১৯:২৬ |আপডেট : ১৬ জানুয়ারি ২০২২ ১৪:৪৭
অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা মো. আতিকুর রহমান
অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা মো. আতিকুর রহমান

সোশ্যাল ইসলামী ব্যাংক শরীয়তপুর শাখায় নৈশ প্রহরী পদে চাকরি দেওয়ার কথা বলে ফুঁসলিয়ে টাকা নিয়ে চাকরি না দিয়ে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মাদারীপুরের মৎস্য ব্যবসায়ী লিটন কাজীর সাথে উদ্দেশ্যমূলকভাবে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলে শরীয়তপুর সদর শাখার সোশ্যাল ইসলামী ব্যাংক কর্মকর্তা মো. আতিকুর রহমান। পরবর্তীতে মো. আতিকুর রহমান কৌশলমত মৎস্য ব্যবসায়ী লিটন কাজীকে ব্যাংকের নৈশপ্রহরী পদে চাকরি দেবেন বলে নগদ ১ লাখ টাকা নিয়ে যান গত বছরের জুলাই মাসের ৩০ তারিখ। কিন্তু পরবর্তীতে লিটন কাজীকে চাকরি না দিয়ে উল্টো খুন করে নদীতে লাশ ভাসিয়ে দেওয়ার হুমকি প্রদান করে আতিকুর রহমান।

চাকরি না পেয়ে প্রতারিত হয়ে ও খুনের হুমকি পেয়ে পরবর্তীতে লিটন কাজী মাদারীপুর কোর্টে ফৌজদারী কার্যবিধি আইনের ১০৭/১১৭(সি)/১১৪ ধারায় মামলা দায়ের করেন।

মামলার বাদী লিটন কাজী বলেন, আমি গরীব মাছ ব্যবসায়ী। খুব কষ্ট করে দিনযাপন করি। আতিক স্যারের কাছে মাছ বিক্রির সময় তিনি আমার সাথে নিজে থেকে সম্পর্ক গড়ে তোলেন। পরবর্তীতে তিনি আমাকে ব্যাংকে চাকরি দিবেন বলে আমার থেকে ১ লাখ টাকা নিয়েছেন কিন্তু চাকরি না দিয়ে উল্টো আমাকে হত্যার হুমকি দিচ্ছেন এখন। আমি বিচার চাই, আমার টাকা ফেরত চাই।

এ বিষয়ে জানার জন্য সোশ্যাল ইসলামী ব্যাংক শরীয়তপুর শাখার কর্মকর্তা মো. আতিকুর রহমানের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

কোনোভাবে আতিকুর রহমানকে না পাওয়া গেলে সোশ্যাল ইসলামী ব্যাংক শরীয়তপুর শাখার ম্যানেজার মো. শাহজাদা পারভেজের কাছে মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি সম্প্রতি অন্য শাখায় বদলি হয়ে গেছি। আমি বর্তমানে ঢাকায় একটি কনফারেন্সে আছি, আমি এ বিষয়ে কিছু জানি না।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর