শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

কী কী ছিল পরীমনির বিয়ের মেনুতে?

বিনোদন প্রতিবেদক
২৪ জানুয়ারি ২০২২ ১৪:২৪ |আপডেট : ২৫ জানুয়ারি ২০২২ ১০:৩২
বিয়ের অনুষ্ঠানে শরিফুল রাজ ও পরীমনি
বিয়ের অনুষ্ঠানে শরিফুল রাজ ও পরীমনি

নতুন বছরের প্রথম মাসেই আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনি। নায়িকার বাড়িতেই বসেছিল বিয়ের আসর। নায়ক-নায়িকার বিশেষ দিনের সাক্ষী হলেন তাদের পরিবার-পরিজন এবং কাছের বন্ধুরা।

চলতি মাসের শুরুর দিকে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে এনেছেন পরীমনি। তাই করোনা পরিস্থিতিতে যথেষ্ট সতর্কতা মেনে বিয়ের অনুষ্ঠান সেরেছেন তাঁরা। আমন্ত্রিতদের তালিকাও বিশেষ দীর্ঘ নয়। বিশেষ দিনে পরীমনির সঙ্গী হয়েছিলেন তার মামা, মামি এবং নানা। ছিলেন চয়নিকা চৌধুরীও। যাকে পরীমনি মা বলে ডাকেন। রাজের সঙ্গে এসেছিলেন তাঁর মা, বাবা এবং ভাই-বোন। এ ছাড়াও ইন্ডাস্ট্রির কয়েক জন সহকর্মীও সামিল হয়েছিলেন আনন্দ-উৎসবে।

শোনা যায়, ‘গুণিন ছবির সেট থেকে পরীমনি এবং রাজের আলাপ। ছবির পরিচালক গিয়াস উদ্দিন সেলিমও উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

বিশেষ দিনে মেরুন রঙের বেনারসি, ঘিয়ে রঙা ওড়না এবং সোনার গয়নায় সেজে উঠেছিলেন কনে। নিজের জন্য ভারী কাজের শেরওয়ানি বেছে নিয়েছিলেন রাজ। ঝকমকে আলোয়-ফুলে সাজানো হয় বিয়ের আসর। ছিল পেটপুজোর এলাহি ব্যবস্থা। কাচ্চি বিরিয়ানি, চিকেন রোস্ট, মাংস ভুনা, কোফতা, মিষ্টি, পুডিং কী ছিল না মেনুতে!

বিয়ের অনুষ্ঠানে সংবাদমাধ্যমের প্রবেশের অনুমতি ছিল না। কয়েক মাস আগে মাদক-বিতর্কে জড়িয়ে প্রায় পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন শিরোনামে। কিন্তু বিতর্ক-সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন চিত্রনায়িকা পরীমনি।



মন্তব্য করুন