শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রূপগঞ্জে স্বামী পরিত্যক্তা নারীর আত্মহত্যা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২২ ১৬:০৫ |আপডেট : ২৪ জানুয়ারি ২০২২ ১৬:৫৭
নিহত  সুমি (৩০)
নিহত সুমি (৩০)

রূপগঞ্জে সুমি (৩০) নামের এক স্বামী পরিত্যক্তা নারী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২৪ জানুয়ারি) সকাল ৯টায় আমলাব বাংলাবাজার এলাকার জলিলের বাড়ির দ্বিতীয় তলা থেকে সুমির লাশটি উদ্ধার করেছে ভুলতা থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সুমি আক্তার দিনাজপুরের রানী বন্দর, দক্ষিণ নসরতপুর এলাকার সুলতান আলীর মেয়ে। ১১ বছর আগে একই গ্রামের আবদুর রহিমের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সুমন নামে একটি ছেলে একটি রয়েছে, সে মাদরাসায় লেখাপড়া করছে । তিন বছর আগে রহিমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সুমি রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকার আমলাব বাংলাবাজারে জলিলের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিল। সে একটি মাইক্রো কোম্পানিতে চাকরি করতো বলেও জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বাংলাবাজার এলাকার জলিলের বাড়িতে সুমি (৩০) নিজের রুমের ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। সকাল ৯টায় পাশের রুমের ভাড়াটিয়া নাস্তা করার জন্য ডাকতে গেলে সে দেখতে পায় সুমি ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। এসময় সুমিকে দেখতে পেয়ে চিৎকার করলে আসপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়।  পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  লাশ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠান।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর