রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

নালায় মেয়র আতিক, ফেসবুকে ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক
২৬ জানুয়ারি ২০২২ ২০:৪৯ |আপডেট : ২৭ জানুয়ারি ২০২২ ১৯:৫১
নালায় নেমেছিলেন মেয়র আতিক। ছবি : ফেসবুক থেকে নেওয়া
নালায় নেমেছিলেন মেয়র আতিক। ছবি : ফেসবুক থেকে নেওয়া

নালার ভেতরে নামছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম আতিক, এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ছবিটি নিয়ে নানাজন নানা কথা বলছেন।

জানা গেছে, গতকাল মঙ্গলবার রাজধানীর মোহাম্মদপুরের বছিলা এলাকার স্বপ্নধারা হাউজিং মূল সড়ক (বছিলা ৪০ ফুট সড়ক) এলাকায় নালায় নেমেছিলেন তিনি। লাউতলা খালের উচ্ছেদ অভিযান পরিদর্শনের জন্য সেখানে গিয়েছিলেন তিনি।

নালায় নামার বিষয়ে সংবাদমাধ্যমকে মেয়র আতিকুল ইসলামের সহকারী একান্ত সচিব ফরিদ উদ্দিন বলেন, মেয়র যে নালায় নেমেছেন, সেটি নতুন নির্মাণ করা হয়েছে। নালা নির্মাণের কাজটি সঠিকভাবে হয়েছে কি না, তা দেখতে ও যাচাই করতেই তিনি নালায় নেমেছিলেন। তিনি মূলত নতুন নির্মিত নালাটি সরাসরি পর্যবেক্ষণ করেছেন।

ছবিটি ফেসবুকে শেয়ার করে কেউ লিখছেন, ‘শোআপ’। কেউ মনে করছেন, ‘এমন তদারকি করা শুভ লক্ষণ, যদি উদ্দেশ্য সৎ হয়ে থাকে’।

উল্লেখ্য, গত রবিবার থেকে লাউতলা খালের দখল ও ভরাট হওয়া অংশ উদ্ধারে উচ্ছেদ অভিযান চালাচ্ছে ঢাকা উত্তর সিটি কর্তৃপক্ষ। অভিযানের তৃতীয় দিনে গতকাল মঙ্গলবার দুপুরের পর খালের জায়গায় নির্মাণ করা বিট পুলিশিং কার্যক্রমের একটি কার্যালয়, আবাসন প্রতিষ্ঠানের একটি অবৈধ লোহার ফটক ও কার্যালয় এবং একটি অবৈধ আধা পাকা মার্কেটের দোকানপাট উচ্ছেদ করা হয়।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর